Srijit Mukherji- Mithila's Cryptic Post Spread Separation Rumors

Srijit Mukherji: ‘প্রেমে’ হতাশ নায়িকা, ‘বিদায়’ জানালেন পরিচালক! ঘর ভাঙছে সৃজিত-মিথিলার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কদিন ধরেই শোনা যাচ্ছিল সব ঠিক নেই সৃজিত মুখোপাধ্যায় আর বাংলাদেশের নায়িকা রফিয়াত রশিদ মিথিলার মধ্যে। আর শনিবার তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্ট যেন সেই গুঞ্জনের আগুনেই ঘি দিয়ে গেল।

গত কয়েক দিন ধরে কেরলে রয়েছেন সৃজিত। পরবর্তী কাজের রেইকি করতে গিয়েছেন পরিচালক। অন্য দিকে মেয়েকে নিয়ে ব্যাংককে রয়েছেন মিথিলা। বিয়ের পর থেকে কাজের কারণে ‘লং ডিসট্যান্স সম্পর্ক’ বা বলা যায় দূরে দূরেই রয়েছেন এই জুটি। তার মধ্যে বিয়ের পর থেকেই মুম্বইয়ে কাজের সংখ্যাও বেড়েছে সৃজিতের। অন্য দিকে মিথিলাকেও ঘুরে বেড়াতে হয় দেশে-বিদেশে। সম্প্রতি মেয়ের সঙ্গে ব্যাংককের অলিগলি ঘুরে বেড়াতে দেখা যায় অভিনেত্রীকে। তার মাঝে ভালবাসার বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে একটি পোস্টে মিথিলা লেখেন, ‘‘প্রকৃত প্রেম কী ভাবে বোঝা সম্ভব? প্রেমে কি ন্যায় হয়? ভালবাসা যে সত্যিই নেই, সেটা বোঝার জন্য কতটা পথ হাঁটতে হয়?’’

আরও পড়ুন: Debashree Roy: প্রয়াত অভিনেত্রী দেবশ্রী রায়ের মা আরতি দেবী, দিদাকে হারালেন রানি মুখোপাধ্যায়

অন্য দিকে সৃজিত সমাজমাধ্যমে মার্কিন গায়ক বব ডিলানের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের কয়েকটি লাইন লেখেন। ‘‘দেয়ার ইজ় নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ় নো নিড ফর ব্লেম।’’ সমুদ্র সৈকতে দিগন্তের দিকে তাকিয়ে সৃজিত। আঁকড়ে ধরে রয়েছেন এক মৃতপ্রায় গাছের ডাল। সৃজিত যে গানটির লাইন শেয়ার করেছেন নিঃসন্দেহে বিচ্ছেদ, বিষাদের গান।

পরিচালক লিখেছেন, “এখানে রাগের কিছু নেই। দোষারোপ দেওয়ারও প্রয়োজন নেই। প্রমাণ করারও কিছু নেই। সব কিছু একই রয়েছে। সৈকতে শুধুমাত্র একটি গাছ দাঁড়িয়ে। একা। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে.. এবার আমার বিদায় নিতে হবে।” তারকাদম্পতির এমন হেঁয়ালিভরা পোস্ট দেখে অনুরাগীরাও উদ্বিগ্ন। তাহলে কি সৃজিত-মিথিলার সংসারেও ভাঙন ধরল? প্রশ্ন ছুঁড়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: Aindrila Sharma: ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি? সব্যসাচীর পোস্টে বাড়ল উৎকণ্ঠা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest