Stone Pelting On Aparajita Adhyas Car

Aparajita Adhya: মধ্যরাতে গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি, রক্ষা পেলেন অপরাজিতা আঢ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মধ্যরাতে অনভিপ্রেত ঘটনার শিকার অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আচমকাই অভিনেত্রীর গাড়ি লক্ষ্য কররে অনবরত ইঁট ছোড়া হয়। পরিস্থিতি এতটাই দুর্বিষহ হয় যে, এলোপাথারি ইঁটের আঘাতে দুমড়ে মুচড়ে গিয়েছে অভিনেত্রীর গাড়ি। অল্পের জন্য রক্ষা পেলেন অপরাজিতা আঢ্য।

বৃহস্পতিবার নতুন ছবির প্রচারের কাজ শেষে স্টুডিয় গিয়েছিলেন অভিনেত্রী। ধারাবাহিক ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার'(lokkhi kakima superstar)

-এর শ্যুটিং সারতে। শ্যুটিং শেষ হতে হতে প্রায় রাত ১২টা বাজে। তারপর একটা ফোন আসায় স্টুডিও থেকে রূপটান ঘরে চলে যান অপরাজিতা। আর ঠিক সেই সময়েই নাকি এলোপাথাড়ি ইঁটবৃষ্টি শুরু হয় স্টুডিওতে।

আরও পড়ুন: Samantha Ruth Prabhu : মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা প্রভু! কী বলছেন চিকিৎসকরা

অভিনেত্রীর বয়ানে, ‘স্টুডিওর সামনেই রাখা ছিল আমার গাড়িটা । দাদার ফোন আসায় আমি সেট ছেড়ে স্টুডিও থেকে বেরিয়ে মেকআপ রুমে চলে গিয়েছিলাম। বাকি সবাই তখন শটে ছিল। ওইসময় কেউ স্টুডিও সামনে থাকলে বড়সড় ক্ষতি হতে পারত। আমার গাড়িটা কেবল সামনে ছিল। আর তাই ওটাই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। কাচ ভেঙেছে, দুমড়ে গিয়েছে কিছুটা অংশ। গাড়িতে আমি থাকলে ইটটা আমার মুখে এসে লাগত।’

রাত গড়ালেও শ্যুটিংয়ের কারণে লোকজনের আনাগোনা লেগেই থাকে স্টুডিওপাড়ায়। সবার অলক্ষ্যে এসে ইট ছোঁড়া কী করে সম্ভব? অপরাজিতা বলছেন, ‘আমি ফোন করেছিলাম আজ সকালে। আমায় জানানো হয়, একজন মানসিক বিকারগ্রস্ত মানুষের কাজ এটা। প্রায় ৩০০-৪০০ ইট ছোঁড়া হয়েছে রাতে। ২৫-৩০টা ইট এসে পড়েছে স্টুডিওর ভিতরেই। জানি না এটা কি করে একজন মানুষের কাজ হতে পারে!’

সাধের গাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার মন খারাপ অপার। রাতে ঘুমের ওষুধ খেয়েও ঘুমতো পারেননি তিনি। গাড়ির জন্য কান্নাকাটিও করেছেন। আসলে গাড়িটাকে তিনি যে বড্ড ভালোবাসেন।

আরও পড়ুন: Aindrila Sharma Health Update: মস্তিষ্কে অস্ত্রোপচার, প্রতিটা মুহূর্তে কড়া নজরদারি ডাক্তারদের

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest