শীঘ্রই চার হাত এক হবে অঙ্কুশ-ঐন্দ্রিলার! টুইটে মিলল ইঙ্গিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সদ্যই অবিবাহিত তকমা ঘুচেছে টলি হার্ট থ্রব অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya)। দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে চার হাত এক হয়েছে তাঁর। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতি।

আর পাঁচজনের মতো ‘খোকা’ এবং তাঁর স্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন অভিনেতা অঙ্কুশ (Ankush Hazra)। আর তার টুইট নিয়েই ফের টলিউডে শুরু হয়েছে গুঞ্জন। তবে কী খুব শীঘ্রই ঐন্দ্রিলাকে বিয়ে করতে চলেছেন অঙ্কুশ, উঠছে প্রশ্ন।অভিনন্দন জানিয়ে অঙ্কুশ টুইট শুরু করেছেন। তবে তার পরের লাইনেই রয়েছে চমক। কারণ অঙ্কুশ লিখেছেন, “তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যোগ দিচ্ছি তোমার দলে। তোমার রিয়াল লাইফের মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো।”

আরও পড়ুন: নতুন মোড়! ৮০০ পর্বে ‘কৃষ্ণকলি’, ঘোমটা ঢাকা শ্যামাকে কি চিনতে পারবে নিখিল?

অঙ্কুশ-ঐন্দ্রিলার (Oindrila Sen) প্রেম দীর্ঘদিনের। তাঁদের সম্পর্কের কথা অজানা নয় টলিপাড়ায়। কারণ তা লুকিয়ে রাখার প্রবণতা নেই দুই তারকার। তবে বর্তমানে সারাক্ষণ ঘুরপাক খেতে থাকে একটাই প্রশ্ন কবে সম্পর্কের নাম বদল হবে? প্রেমিক-প্রেমিকা থেকে দম্পতি কবে হবেন তাঁরা? শোনা যাচ্ছে নাকি মনস্থির করে ফেলেছেন অঙ্কুশ। আগামী বছরের প্রথম দিকেই সাতপাকে বাঁধা পড়তে পারেন দু’জনে। কারণ, ২০২১ সালে তাঁদের মোট চারটি ছবি মুক্তি পাচ্ছে। তার উপর দু’জনই জিম এবং অভিনয়ের ক্লাস করতে যান একই সঙ্গে। দূরে থাকলে তাতেও সমস্যা হচ্ছে।

কাজের সুবিধার জন্য এবার বিয়ের কথা ভাবছেন অভিনেতা। আয়োজন সম্পর্কে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। দুই পরিবারের সঙ্গে কথাবার্তার পরই সেসব পরিকল্পনা হবে বলেই শোনা গিয়েছে।

আরও পড়ুন: সেন্সর বোর্ডের কাঁচি, ‘ইন্দু কি জওয়ানি’ থেকে বাদ দিল্লিতে নারী নিগ্রহের উপর সংলাপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest