Dhulokona will go on air from 19th july Manali-Indrasish's show to replace Boron.

শেষ হচ্ছে ‘ওগো নিরুপমা’? ‘মিঠাই’কে টেক্কা দিতে ‘বরণ’-এর জায়গা নিচ্ছে ‘ধুলোকণা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নকশিকাঁথার পর ফের লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে কামব্যাক করছেন মানালী দে। দীর্ঘ ব্রেকের পর স্টার জলসার নতুন গল্প ধূলোকণাতে অভিনয় করছেন মানালী। এই খবর অনেক দিন ধরেই টেলিভিশনে ঘোরা ফেরা করছিল। লকডাউনের আগেই নতুন প্রমো লঞ্চ হয়ে গিয়েছিল। কিন্তু প্রশ্ন ছিল স্টার জলসার কোন স্লটে আসবে এই ধারাবাহিক। স্টার জলসার দর্শকদের জন্য সুখবর। ১৯ শে জুলাই থেকে স্টার জলসাতে রাত ৮টা থেকে শুরু হচ্ছে এই নতুন ধারাবাহিক। এতদিন রাত ৮টায় বরণ ধারাবাহিক দেখানো হত। না বরণ শেষ হচ্ছেনা এখনই এই ধারাবাহিক ১৯ শে জুলাই থেকে সোম থেকে রবি বিকেল ৫ঃ৩০ টাতে দেখানো হবে।

টিআরপির লড়াইয়ে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের তুলনায় অনেকখানি পিছিয়ে পড়েছে স্টার জলসা। চলতি সপ্তাহের রিপোর্ট কার্ডে তেমনই ইঙ্গিত। গত কয়েক মাস ধরেই এই চ্যানেলের ঝুলিতে রয়েছে একঝাঁক নতুন সিরিয়াল। ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’, ‘ধুলোকণা’-র মতো সিরিয়াল আসছে স্টার জলসার পর্দায়। কিন্তু কবে কখন দেখা যাবে সেই সকল শো, কিংবা এই শো-গুলি শুরু হলে পুরোনো কোন ধারাবাহিকে কোপ পড়বে তা নিয়ে হাজারো প্রশ্ন ছিল দর্শক মনে। অবশেষে চ্যানেলে বড় রদবদলের কিছুটা ছবি পরিষ্কার হল।

আরও পড়ুন: মা-বাবাকে অশ্লীল কথা বলছে লোকে, নেটমাধ্যম থেকে বিদায় নিলেন অভিনেতা Sourav Das

স্টার জলসার মাত্র তিন মাস পুরোনো শো বরণ প্রাইমটাইমে জায়গা হারাল। বিতর্কের সঙ্গেই শুরুটা হয়েছিল এই শো-এর। মোহরের জায়গায় ‘মিঠাই’-কে টেক্কা দিতে চ্যানেল তুরুপের তাস করেছিল নতুন জুটিকে। কিন্তু লড়াইয়ে এঁটে উঠতে পারেনি ‘বরণ’। ‘মিঠাই’-এর রাজত্বকে চ্যালেঞ্জ জানাতে তাই এবার স্টারের বাজি ‘ধুলোকণা’।

ওগো নিরুপমা’র জায়গায় বিকাল ৫.৩০-টায় দেখা যাবে বরণ। তবে কি শেষ হচ্ছে ওগো নিরুপমা? না, আবির-নিরুপমা ভক্তদের জন্যও রয়েছে সুখবর। এক্ষুণি শেষ হচ্ছে না টিআরপি তালিকায় এক্কেবারে তলানিতে থাকা এই শো। বরং এক ঘন্টা এগিয়ে আনা হচ্ছে এই ধারাবাহিককে। এবার থেকে বিকাল ৪.৩০টে থেকে সম্প্রচারিত হবে ‘ওগো নিরুপমা’।

‘ফেলনা’র স্লট পরিবর্তন নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল। তা আগেই উড়িয়ে দিয়েছেন রোশনি তন্বী ভট্টাচার্য। অভিনেত্রী শুক্রবারই লাইভে এসে জানিয়েছেন, ফেলনার স্লট পরিবর্তনের খবর এক্কেবারে ভুয়ো। ‘ধুলোকণা’র জন্য কোনও সিরিয়াল বন্ধ না করেই স্লটে পরির্তন আনল চ্যানেল কর্তৃপক্ষ, এখন দেখবার ‘মন ফাগুন’ ও ‘শ্রীকৃ্ষ্ণভক্ত মীরা’ শুরু করবার জন্য কোনও সিরিয়াল বন্ধ করা হয়, নাকি আবারও স্লট পালটেই চ্যানেল সিরিয়ালের সংখ্যা বৃদ্ধি করবে।

আরও পড়ুন: শৈল শহরের বুকে এবার Murder Mystery! আনছেন অঞ্জন দত্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest