Actress Madhabi Mukherjee is admitted in Hospital

Madhabi Mukherjee: অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়,ভর্তি উডল্যান্ডসে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অসুস্থ প্রবীণ অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। শুক্রবার সকালেই তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, রক্তাল্পতা ও ডায়াবিটিসের সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরেই ভুগছিলেন অভিনেত্রী। হাসপাতালে আপাতত তাঁর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

দীর্ঘ দিন ধরেই রক্তাল্পতার সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর রক্তে শর্করার মাত্রা নিয়ে সমস্যাও রয়েছে। এ ছাড়া আরও কিছু শারীরিক জটিলতাও আছে অভিনেত্রীর। শুক্রবার হঠাৎ অসুস্থ বোধ করায় তাঁকে হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেন চিকিৎসকেরা।

তাঁর কন্যা মিমি ভট্টাচার্য জানিয়েছেন, “কোভিডের জন্য এত দিন মাকে হাসপাতালে এনে ঠিক মতো পরীক্ষা করানো যায়নি। কিন্তু হঠাৎ সুগার বেড়ে যাওয়ায় চিকিৎসকরে পরামর্শে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।” শুক্রবার অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করতে যান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

আরও পড়ুন: সংস্কৃত আর লাতিনের মেলবন্ধন, জানুন Priyanka Chopra -র মেয়ের নাম ও অর্থ

হাসপাতাল সূত্রে খবর, তাঁকে অক্সিজেন দিতে হচ্ছে না। ডক্টর বিশ্বজিৎ ঘোষ দস্তিদারের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা করা হচ্ছে। তিনি আপাতত স্থিতিশীল রয়েছেন। শারীরিক পরিস্থিতির দিকে নজরদারি চালানো হচ্ছে। কেন তিনি দুর্বল এবং অসুস্থ বোধ করছেন, তা জানতে বেশ কিছু পরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সেগুলি করানো হচ্ছে। পরীক্ষার রিপোর্ট দেখেই চিকিৎসা পদ্ধতি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

গত সোমবার ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের সূচনাতেও অংশ নিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। দীর্ঘ অভিনয় জীবনে অজস্র ছবিতে কাজ করেছেন অভিনেত্রী, তবে বিশ্ব চলচ্চিত্র তাঁকে সবচেয়ে বেশি মনে করেছে সত্যজিৎ রায়ের ‘চারুলতা’ হিসাবে। এছাড়াও ‘২২শে শ্রাবণ’, ‘সুবর্ণরেখা’, ‘মহানগর’, ‘কাপুরুষ’, ‘শঙ্খবেলা’র অসংখ্য কালজয়ী ছবিতে অভিনয় করেছেন।

আরও পড়ুন: শেফ আসমা খানের জীবন নিয়ে সিনেমা পরমব্রতর, ‘বৌদি ক্যান্টিন’ নিয়ে পর্দায় শুভশ্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest