২৪ তলা থেকে ঝাঁপ কিশোরের, আনন্দপুরের অভিজাত আবাসনে হাজির গোয়েন্দারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতার অভিজাত আবাসন থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী কিশোর। সোমবার সকালে আবাসনের ২৪তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয় সে। ঘটনাটি কলকাতার আনন্দপুর থানা এলাকার একটি আবাসনের। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অবসাদে আত্মঘাতী হন ওই কিশোর।

ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগও। কী কারণে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই কিশোর আত্মঘাতী হয়েছে, নাকি নেপথ্য অন্য কোনও কারণ রয়েছে, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের তরফে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন: ভালবাসা ব্যক্তিগত, লাভ-জিহাদের নামে ধর্ম নিয়ে রাজনীতি করবেন না: নুসরত জাহান

সোমবার সকালে জোরে শব্দ পেয়ে স্থানীয় বাসিন্দারা ফ্ল্যাট থেকে বেরিয়ে আসেন। তারা দেখেন, রক্তাক্ত অবস্থায় ওই কিশোর পাঁচ নম্বর টাওয়ারের পাশে পড়ে রয়েছে ১৭ বছরের রুদ্রনীল দত্ত। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। স্থানীয়দের সাহায্যে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পর পুলিশ সূত্রে খবর, ২৪ তলায় নিজের ফ্ল্যাটের ব্যালকনি থেকে ওই কিশোর পড়ে যায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের বাবা একটি বেসরকারি সংস্থার উচ্চপদস্থ আধিকারিক। মৃত কিশোর কলকাতার একটি নামি ইংরেজি মাধ্যম স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্র  এর আগে মুম্বই-তেই থাকত কিশোর। বড় হয়ে ওঠা সেখানেই। গত বছর জুলাই মাসে কলকাতায় আসে সে। তাহলে কি পরিবেশ বদলের কারণেই মানসিক অবসাদ? ভাবাচ্ছে গোয়েন্দাদের।

আরও পড়ুন: সোমবার উদ্বোধনের দিন ঘোষণা,৩ ডিসেম্বর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest