সাদা ধুতি-পাঞ্জাবির সঙ্গী দুবাইয়ের চপ্পল, প্রথম দিনে বিধানসভার ‘বস’ মদন মিত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাদা ধুতি, পাঞ্জাবি। মুখে নীল মাস্ক। সতীর্থদের সঙ্গে আলাপ আলোচনায় ব্যস্ত। কিন্তু সবার চোখ চলে যাচ্ছে তাঁর পায়ের দিকে। তিনি পরে এসেছেন রুপোলি রঙের অভিনব এক চপ্পল। যার উপরে ইংরেজি হরফে লেখা ‘বস’। ৫ বছর পর বিধানসভায় প্রত্যাবর্তন হয়েছে মদন মিত্রের। শুক্রবারই ছিল নতুন বিধানসভার বাজেট অধিবেশনের প্রথম দিন। আর সেই দিন এভাবেই চমক দিলেন মদন।

কামারহাটির বিধায়ক মদন পোশাক ও সানগ্লাসের জন্যই নজর কাড়েন সর্বদা। অধিবেশন শুরুর অনেক আগেই শুক্রবার বিধানসভায় হাজির হয়েছিলেন তিনি। প্রায় সারা দিনই সবার আলোচনার কেন্দ্রে রইলেন মদন এবং তাঁর অভিনব চপ্পল। পরে নিজেই প্রকাশ্যে এনেছেন জমকালো এই চপ্পলের রহস্য।

আরও পড়ুন: ত্রিপুরায় BJP-র হাতে ‘আক্রান্ত’ বিরোধীরা! মানবাধিকার কমিশন কই, প্রশ্ন তৃণমূলের

মদন বলেন, ‘‘চপ্পলটি আনা হয়েছে দুবাই থেকে।’’ তবে চপ্পলটি উপহার হিসেবে পেয়েছেন না কি কিনেছেন, তা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী। এমন চপ্পল পরে আসার কারণ হিসেবে মদন বলেন, ‘‘আমি তো বহিরাগত নই। তাই বাইরে থেকে জুতো এনে পরেছি।’’

ফেসবুক লাইভে নিজের জমকালো পোশাক এবং রঙিন চরিত্রের জন্যে পরিচিত মদন মিত্র। সঙ্গে থাকে তাঁর ‘সিগনেচার’ সানগ্লাস। আর এদিন নিজের চপ্পলের মাধ্যমে নজর কাড়লেন মদন মিত্র।নিজের ফেসবুক লাইভের জন্য রাজ্য রাজনীতিতে চর্চার বিষয়ে হয়ে থাকেন মদন। ফেসবুক লাইভের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভৎর্সনার মুখেও পড়েছেন তিনি। তাতেও বিন্দুমাত্র বদলাননি, বরং মদন থেকেছেন মদনের মেজাজেই। চামড়ার চপ্পলে স্টিল রঙের প্রলেপ দেওয়া চপ্পলের জন্যই শুক্রবার বিধানসভায় চর্চিত থেকেছেন মদন।

আরও পড়ুন: ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে খাক মিনি জয়া সিনেমা হল, আহত ২

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest