Newtown Accident: Woman Crushed To Death By JCB Machine In Newtown

Newtown Accident: মর্মান্তিক দুর্ঘটনা নিউটাউনে, হাইড্রোলিক জেসিবি পিষল ফুটপাথবাসী মহিলাকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মর্মান্তিক দুর্ঘটনা নিউটাউনে।  হাইড্রোলিক গাড়ির তলায় চাপা পড়ে নিউটাউনে মৃত্যু এক মহিলার।  মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি ওই গাড়িটি পিছন দিকে যাওয়ার সময় দেখতে না পাওয়ায় এই দুর্ঘটনাটি ঘটে। সরাসরি ওই গাড়ির গাড়ির একটি চাকা শুয়ে থাকা মহিলার মাথার উপর উঠে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় তাঁর।

স্থানীয় সূত্রে খবর, নিউটাউনের মহিষবাথান ও পোলেনাইট এলাকাকে জুড়েতে নতুন উড়ালপুল তৈরি করছে হিডকো। সেই কাজে ব্যবহৃত হচ্ছে বুম লিফ্টার মেশিন। নির্মিয়মান উড়ালপুলের ধারেই রাখা ছিল যন্ত্রটি। বুধবার বিকেলের দিকে ওই উড়ালপুলের নিচেই ঘুমোচ্ছিলেন ভবঘুরে এক মহিলা। আচমকা বিকট আওয়াজ, চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে যান। দেখা যায়, বুম লিফ্টারের চাকায় পিষ্ট হয়েছেন ওই মহিলা। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। চিকিৎসকরা মহিলাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: Dhanadhanya Auditorium: খরচ ৪৪০ কোটি, বাংলাকে শঙ্খ আকৃতির ‘ধনধান্য’ উপহার মমতার, জানুন খুঁটিনাটি

মহিলার নাম-পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয় দোকানদাররা জানাচ্ছেন, মাস কয়েক আগে মহিষবাথান এলাকায় আশ্রয় নিয়েছিলেন ভবঘুরে মহিলা। স্থানীয় দোকানদাররা তাঁকে খেতে দিত। উড়ালপুলের নিচে ঘুমিয়ে থাকতেন তিনি। ভবঘুরে মহিলা ভাষাও বুঝতেন না দোকানদাররা। তবে ইশারায় মনের ভাব প্রকাশ করতেন ওই মহিলা।

এই দুর্ঘটনার পরে এলাকায় হইচই শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নিউটাউন থানার পুলিশ। বুম লিফ্টারের চালক পলাতক বলে দাবি করেছে পুলিশ। লিফ্টারটি আটক করা হয়েছে। নিউ টাউনের মহিষবাথান থেকে পোলেনাইট এলাকার মধ্যে যোগাযোগ রক্ষাকারী ওই উড়ালপুলটি তৈরি করছে হিডকো। এই কাজের বরাত পেয়েছে একটি ঠিকাদার সংস্থা।

আরও পড়ুন: Calcutta HC New Chief Justice: হাইকোর্টের প্রধান বিচারপতি হলেন বিচারপতি শিবজ্ঞানম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest