পৈশাচিক! মহিলা ক্রেতা খুনের পর লাশের সঙ্গে সঙ্গম মুম্বইয়ের দোকানদারের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: মহিলা ক্রেতাকে খুন করে শবের সঙ্গেই সঙ্গম করল মুম্বইয়ের এক দোকানি। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের নালাসোপাড়ায়। ওই ব্যক্তির একটি খেলনার দোকান রয়েছে বলে জানা গিয়েছে। গত ২৬ জুন ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে দেশের বাণিজ্যিক রাজধানীতে।

জানা গিয়েছে, গত ২৬ জুন ৩২ বছর বয়সী ওই মহিলা মুদিখানার জিনিসপত্র কিনতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তখনই তিনি ছেলের জন্য খেলনা কিনতে ওই ব্যক্তির দোকানে যান। এরপর থেকেই ভদ্রমহিলা নিখোঁজ ছিলেন। মহিলার স্বামী তুলিং পুলিশ স্টেশনে একটি মিসিং ডাইরি করেন।

আরও পড়ুন : লাদাখে গিয়ে চিনের নাম করতে পারলেন না কেন ?মোদীকে খোঁচা চিদাম্বরমের

২৮ জুন মুম্বইয়ের চন্দন চকের কাছে একটি পিক ভ্যানের মধ্যে থেকে মহিলার দেহ উদ্ধার হয়। এরপর ময়নাতদন্তের রিপোর্টেই ধরা পড়ে সেই ভয়ংকর ঘটনা। মহিলার সঙ্গে হত্যার আগে ও পরে ধর্ষণের প্রমাণ পাওয়া যায়। অটোপসি রিপোর্ট হাতে নিয়ে এরপর তদন্ত শুরু করে পালঘর ক্রাইম ব্রাঞ্চ।

২৬ জুন এক দোকানির সঙ্গে খেলনার দরদাম নিয়ে ওই মহিলার ঝগড়া বেধেছিল। সেই সময়ই দোকানি ওই মহিলাকে চুলের মুঠি ধরে দোকানের পিছনের একটি ঘরে নিয়ে যান। রীতিমতো মারধর করে ধর্ষণ করা হয় তাঁকে। এরপর খুন করেও মহিলার সঙ্গে সঙ্গম করে ওই দোকানি। গোটা রাত মৃতদেহের সঙ্গেই ছিলেন অভিযুক্ত। মহিলার দেহ একটি কালো ত্রিপলে মুড়ে রেখে আসে ওই পিক আপ ভ্যানে।দোকানিকে গ্রেফতার করেছে পুলিশ।

 পিক আপ ভ্যানের মালিককে জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি ঘটনার সঙ্গে যুক্ত থাকার বিষয়টি অস্বীকার করেন। তাঁর দাবি ছিল, বেশ কয়েকদিন ধরেই তিনি চন্দন চকে গাড়িটি পার্ক করে রেখেছিলেন।

আরও পড়ুন : নেই করোনা আতঙ্ক, এটিএমে টাকা দিলেই বেরচ্ছে আস্ত ফুচকা!

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest