‘নেতা-মন্ত্রীর নাম আড়াল করতেই বিকাশের এনকাউন্টার’, খুল্লামখুল্লা বললেন দিগ্বিজয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কোন কোন রাজনৈতিক ব্যাক্তিত্ব যুক্ত ছিল এইসব তথ্য যাতে সামনে না আসতে পারে তাই মধ্যপ্রদেশ নয়, উত্তরপ্রদেশে বিকাশ দুবের এনকাউন্টার করা হল, মত কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহের। ‘বিকাশের কাছে কী এমন তথ্য ছিল, যাতে সরকারের পর্দা ফাঁস হয়ে যেত?’, প্রশ্ন রণদীপ সুরজেওয়ালার। “অপরাধী তো খতম, কিন্তু অপরাধ ও তাতে মদতদানকারীদের কী হবে?”, প্রশ্ন প্রিয়াঙ্কার।

পুলিশি এনকাউন্টারে (Vikas Dubey Encounter) বিকাশ দুবের মৃত্যুর ঘটনা সামনে আসার সঙ্গে সঙ্গেই নানা মহল থেকে প্রশ্ন উঠতে শুরু করেছে। দেশের অনেক বিরোধী নেতাই বলেছেন, যাঁরা বিকাশ দুবেকে হাতিয়ার করে বেআইনি কাজ করতেন তাঁদের বাঁচাতেই এনকাউন্টার (Vikas Dubey Killed) করা হয়েছে ওই মাফিয়াকে। প্রশ্ন উঠছে যে গোটা ঘটনায় কি এবার কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসবে?

আরও পড়ুন : ১১টি ক্ষতিকারক অ্যাপ নিষিদ্ধ করল গুগল, জেনে নিন কোনগুলি

বারেবারেই শোনা গেছে যে, কিছু নির্দিষ্ট রাজনৈতিক দলের হয়ে কাজ করতেন বিকাশ দুবে। সেই দলগুলো কারা? বিকাশ দুবের মতো মাফিয়ার বাড়বাড়ন্তের পিছনে কাদের হাত রয়েছে? এসব প্রশ্নও কিন্তু উঠছে এখন। অনেকটাই এই ধরণেরই প্রশ্ন তুলেছেন কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধিও। তিনি একটি টুইট বার্তায় (Priyanka Gandhi Tweet) লেখেন যে এখন যাঁরা অপরাধীদের রক্ষা করেন তাঁদের কী হবে?

বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে প্রশ্ন তোলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির অখিলেশ যাদবও। তিনি টুইট করেন, “আসলে গাড়িটি মোটেই উল্টে যায়নি।  উত্তরপ্রদেশ সরকারের অনেক গোপন কথা বেরিয়ে আসতো, তাই ওভাবে ঘটনাটি তৈরি করে নিজেদের বাঁচালো সরকার।”

আরও পড়ুন : চার মাস আবু ধাবিতে আটকে মৌনী, বললেন, ‘পরিবারকে বড্ড মনে পড়ছে’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest