কথা ছিল আগামী সপ্তাহে, কবে পাওয়া যাবে Redmi Note 9 Pro? কি বলল Xiaomi

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: 9 জুন দুপুর 12 টায় আবার পাওয়া যাবে Redmi Note 9 Pro। Amazon.in ও Mi.com থেকে এই ফোন পাওয়া যাবে। আপাতত শুধুমাত্র গ্রিন জোন, অরেঞ্জ জোনে ও রেজ জোনে ডেলিভারি হবে। কনটেনমেন্ট জোনে সব ধরনের ই-কমার্স ডেলিভারি বন্ধ রয়েছে।

4GB RAM + 64GB স্টোরেজে Redmi Note 9 Pro -র দাম 13,999 টাকা। 6GB RAM + 128GB স্টোরেজে এই ফোন কিনতে 16,999 টাকা খরচ হবে। নীল, সাদা ও কালো রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। Amazon.in ও Mi.com থেকে এই ফোন কেনা যাবে।

আরও পড়ুন : নিয়মভঙ্গের অভিযোগ, প্লে স্টোর থেকে ‘রিমুভ চায়না অ্যাপস’ সরাল গুগল

Redmi Note 9 Pro স্পেসিফিকেশন

ডুয়াল সিম Redmi Note 9 Pro-তেও Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে। এই ফোনে রয়েছে 6.67 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 720G চিপসেট, 6GB LPDDR4X RAM আর 128GB পর্যন্ত UFS 2.1 স্টোরেজ।

এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় 48 মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, ইনফ্রারেড (IR), NavIC, USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং।

আরও পড়ুন : নাসার অ্যালার্ট! সাঁই সাইঁ করে পৃথিবীর দিকে ধেয়ে আসছে ১৭১ ফুট চওড়া গ্রহাণু

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest