হৃদরোগে আক্রান্ত মজিদ বাসকার, ভরতি হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফুটবল পায়ে কলকাতার মন জিতে নিয়েছিলেন এক সময়ে। আশির দশকের ‘বেতাজ বাদশা’ মজিদ বিসকর অসুস্থ। খোরামশহরের হাসপাতালে ভর্তি। বুধবার স্ট্রোক হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।লাল-হলুদ জার্সি গায়ে কাঁপিয়েছেন ময়দান। তাঁকে আটকাতে কালঘাম ছুটে যেত বিপক্ষের ডিফেন্ডারদের।

বর্ণময় জীবনযাপন করতে বরাবরই ভালোবাসেন মজিদ বাসকার।সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী মজিদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। আরও কয়েক দিন তাঁকে হাসপাতালে রাখা হবে।

আরও পড়ুন : তৃণমূলকেও বাধা,মমতাবালার ব্লাউজ ধরে টানার অভিযোগ, ডেরেককে ফেলে দিল যোগীর পুলিশ

প্রায় দু’যুগের বেশি সময় আগে কলকাতা ছেড়ে ইরানে চলে গিয়েছিলেন মজিদ।বহুদিন যোগাযোগ ছিল না প্রাণের ক্লাব ইস্টবেঙ্গল এবং কলকাতা শহরের সঙ্গে। গত বছর ইস্টবেঙ্গলের শতবর্ষে উদযাপনে বহুদিন বাদে কলকাতা ঘুরে গিয়েছিলেন তিনি।

ইস্টবেঙ্গলের শতবর্ষ অনুষ্ঠানে যোগ দিতে গত বছরের অগস্ট মাসে তিনি আবার এসেছিলেন পুরনো শহরে। লাল-হলুদের শতবর্ষ অনুষ্ঠানে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি।

আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে তিনি ইরান থেকে ভারতে আসেন মজিদ । ইরানে তিনি শাহবাজ ও রাস্তাখিজ এফ সি ক্লাবে খেলতেন। ভারতে সবাই তাঁকে মজিদ বাসকর বললেও তাঁর আসল নাম মজিদ বিসকর। ভারতীয় আধিকারিকদের ভুল উচ্চারণ ও বানানের কারণে তিনি এদেশে মজিদ বাসকর নাম জনপ্রিয় হন। উইকিপিডিয়া বলছে ১৯৭৯-১৯৮১ পর্যন্ত তিনি খেলেছেন ইস্টবেঙ্গলের জার্সি গায়ে দিয়ে। ১৯৮২-১৯৮৭ পর্যন্ত মহমেডান এসসির হয়ে। ১৯৮৭ তে তিনি ফের মহমেডান এসসি’র হয়ে খেলেন।

আরও পড়ুন : সঙ্গিনীকে দ্রুত উত্তেজিত করতে চান? জেনে নিন কোথায় কোথায় টাচ করবেন…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest