csk skipper ms dhoni breaks the internet-with new haircut

Mahendra Singh Dhoni: ফক্স হক কাটে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ধোনি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহেন্দ্র সিংহ ধোনি এবার একেবারে নতুন চেহারায়। হেয়ার ড্রেসার আলিম হাকিমের হাতের জাদুতে নতুন ভাবে ধরা দিলেন মাহি। ফক্স হক কাটের পাশাপাশি দাড়িতেও নতুন শৈলী নিয়ে এসেছেন ধোনি।

হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়ে গিয়েছে ক্যাপ্টেন কুলের লুক নিয়ে। এমনভাবে আগে কখনওই দেখা যায়নি তাঁকে। মাথার দু’পাশে কানের উপর থেকে একেবারে ছোট করে ছাঁটা চুল। মাঝখানে ঘন চুল সরু হয়ে পিছন দিকে নেমে গিয়েছে। যে হেয়ারস্টাইলের পোশাকি নাম ফক্স-হক কাট। ঠিক তার সঙ্গে মানানসইভাবে কাটা দাড়ি-গোঁফ। ইনস্টাগ্রামে পোস্ট করা একাধিক ছবিতে হেয়ার স্টাইলিস্টকেও দেখা যাচ্ছে।

আরও পড়ুন: Tokyo 2020: শুট-অফে প্রাক্তন অলিম্পিক্স চ্যাম্পিয়নকে হারিয়ে প্রি-কোয়ার্টারে অতনু

কিছুদিন আগেই ভারতের জাতীয় দলের জার্সি গায়ে এক বিজ্ঞাপনের শুটিংয়ে দেখা গিয়েছিল ধোনিকে। সেই শুটিংয়ে ফারহা খানের সঙ্গে ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ককে। বলিউডের পরিচালক ফারহা এরপর নিজেকে ধোনির অনুরাগী বলে জানান।তবে এই ছবি সামনে আসার পরই মাহির ভারতীয় দলে ফেরার জল্পনা উসকে দেন অনেকেই।

আসন্ন আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা যাবে ধোনিকে। আইপিএল-এ ভাল জায়গায় র‍য়েছে তাঁর দল চেন্নাই সুপার কিংস। তার আগে নতুন রূপে ধরা দিলেন মাহি। তাঁর এই ছবি নেটমাধ্যমে দ্রুত ভাইরাল হয়।

আরও পড়ুন: Tokyo 2020: চতুর্থ বাছাই জাপানি প্রতিপক্ষকে হারিয়ে ব্যাডমিন্টনের সেমিফাইনালে সিন্ধু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest