Emiliano Martinez gets lifetime membership from eastbengal and mohunbagan

Emiliano Martinez: দুই প্রধানের সদস্যপদ! ইস্ট-মোহনের নামে জয়ধ্বনি বিশ্বকাপ জয়ীর মুখে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার কলকাতায় পা রেখেছেন আর্জেন্তিনার হয়ে বিশ্বকাপ খেলা এমিলিয়ানো মার্টিনেজ। এই বিশ্বকাপারকে দেখার জন্য কয়েক দিন আগেই থেকে চরম উত্তাপ তৈরি হয় কলাকাতার ফুটবল প্রেমীদের মধ্যে। সোমবার বিমানবন্দরেও ভিড় দেখা যায়। যা স্বাভাবিক ভাবেই উত্তেজনা বাড়িয়ে দেয়। মঙ্গলবার মিলন মেলা প্রাঙ্গনে ‘তাহাদের কথা’ অনুষ্ঠানে যোগ দেন মার্টিনেজ। সেখানেই মোহনবাগান, ইস্টবেঙ্গলের তরফ থেকে সম্মান জানানো হয় বিশ্বকাপ জয়ী ফুটবলারকে।

এদিন অনুষ্ঠানের প্রথমেই ইস্টবেঙ্গল সম্মান জানায় এমিলিয়ানোকে। লাল-হলুদ ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন দেবব্রত সরকার সহ আরও অনেকেই। সেখানেই বিশেষ স্মারক এবং উত্তরীয় দেওয়া হয় মার্টিনেজকে। পাশাপাশি বিশেষ কয়েনও এমির হাতে তুলে দেন ইস্টবেঙ্গল কর্তারা। ক্লাবের আজীবন সদস্য পদের কার্ডও তুলে দেওয়া হয়। আর তখনই বিশ্বকাপার বলেন ‘জয় ইস্টবেঙ্গল।’

আরও পড়ুন: MS Dhoni: হাঁটুর অস্ত্রোপচারের আগে ভগবত গীতা হাতে ধোনি

সংবর্ধনা দেয় মোহনবাগান ক্লাবও। সবুজ মেরুনের পক্ষ থেকে এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবাশিস দত্ত, বাবুন বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। মোহনবাগানের তরফ থেকেই বিশেষ উত্তরীয় এবং স্মারক দেওয়া হয়। মোহনবাগানও আজীবন সদস্যপদ দেয়। স্বাভাবিক ভাবেই দুই প্রধানের সমর্থকরাই খুশি।

ইস্ট-মোহনকে মিলিয়ে দিলেন এমি।  মিলন মেলার অনুষ্ঠার সেরে এমি বিকেলে যাবেন মোহনবাগানে। গ্যারি সোবার্স, মারাদোনা, পেলের নামাঙ্কিত নতুন ভাবে তৈরি মোহনবাগান ক্লাবের গেট উদ্বোধন করবেন এমি। মোহনবাগান অল স্টারস টিমের সঙ্গে কলকাতা পুলিস কমিশনার অল স্টারস টিমের ফ্রেন্ডশিপ কাপ ম্যাচ রয়েছে। যেটা মাঠে বসে দেখবেন তিনি।

আরও পড়ুন: ICC Cricket World Cup 2023: বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ সেই মোদীর রাজ্যেই, কলকাতায় একটি সেমিফাইনাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest