IPL 2020: কাটা হল কেক, বিরুষ্কাকে খুশির মুহূর্ত উপহার RCB-র

বৃহস্পতিবার সকালে অনুষ্কা শর্মার বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এনেছিলেন বিরাট কোহালি। তার পর সেই খুশির খবর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি।

অনুষ্কার মা হতে চলার খবর জানিয়ে কোহালি লিখেছিলেন, জানুয়ারিতে বড় হতে চলেছে তাঁদের পরিবার। সেই খবর জানানোর পর বৃহস্পতিবার রাতেই দুবাইয়ের টিম হোটেলে কাটা হয়েছিল কেক। বিরাট সেই কেক খাইয়েও দিয়েছিলেন অনুষ্কাকে। সেখানে উপস্থিত ছিলেন আরসিবি সতীর্থরা। ইনস্টাগ্রামে সেই ছবিই এখন সাড়া ফেলেছে। হাজার হাজার লাইক হয়েছে তাতে।

আরও পড়ুন: দুষ্কৃতীদের হাতে খুন পিসেমশাই, আহত পরিবারের আরও চারজন, সে কারণেই কি ফিরে এলেন রায়না?

২০১৩ সালে এক বিজ্ঞাপনের শুটিংয়ে আলাপ হয়েছিল বিরাট-অনুষ্কার। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালিতে বিয়ে হয় তাঁদের। দু’জনে একসঙ্গে ‘বিরুষ্কা’ নামেই পরিচিত ভক্তদের কাছে। ১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহিতে শুরু হতে চলেছে আইপিএল। বিরাটের সঙ্গে সেখানেই রয়েছেন অনুষ্কা।দুবাইয়ে পৌঁছে কোয়ারান্টাইনের দিনগুলিতে আরসিবি তারকারা হোটেলবন্দি ছিলেন। তবে কোয়ারান্টাই থেকে বেরিয়েই উৎসবের প্রস্তুতি সেরে ফেলেন তাঁরা। দুবাইয়ে প্রথমবার ক্রিকেটাররা একত্রিত হওয়ার সুযোগেই বিরুষ্কাকে ঘিরে সেলিব্রেশনের আবহ ধরা পড়ে আরসিবির অন্দরমহলে।

https://www.instagram.com/p/CEdjvkmpQ6R/

বাবা হতে চলা বিরাট ও মা হতে চলা অনুষ্কার জন্য ব্যবস্থা করা হয় কেকের। বিরাট ও অনুষ্কা নিজেদের খুশির মুহূর্ত ভাগ করে নেন আরসিবির ক্রিকেটার, কোচিং স্টাফ ও কর্মকর্তাদের সঙ্গে।

আরও পড়ুন: IPL 2020: চেন্নাই সুপার কিংস শিবিরে করোনার থাবা, ফের কোয়ারান্টাইনে ধোনিরা