Virat Kohli: BCCI takes action against Virat Kohli for aggressive behaviour in RCB vs CSK

Virat Kohli: কোহলির আচরণে ক্ষুব্ধ BCCI, বিরাট অঙ্কের জরিমানা হল প্রাক্তন অধিনায়কের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ম্যাচের পরের দিনই শাস্তির মুখে পড়লেন বিরাট কোহলি (Virat Kohli)। সোমবারের ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই করে হারে আরসিবি (RCB)। তবে এই ম্যাচে একেবারে ব্যর্থ হন বিরাট কোহলি। পরের দিনই জানা যায়, খেলার নিয়মভঙ্গের অভিযোগে জরিমানা হয়েছে তাঁর।

চিন্নাস্বামীতে চেন্নাই-বেঙ্গালুরু ম্যাচের পরে বিসিসিআই একটি বিবৃতিতে জানিয়েছে, ‘‘আইপিএলের নিয়ম ভাঙায় আরসিবির ব্যাটার কোহলির ম্যাচ ফি-র ১০ শতাংশ জরিমানা করা হয়েছে। আইপিএলের নিয়মের ২.২ ধারায় দোষী প্রমাণিত হয়েছেন কোহলি। এটি লেভেল ১ অপরাধ। তাই এ ক্ষেত্রে ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত। ক্রিকেটার তার বিরুদ্ধে কিছু বলতে পারেন না।’’

আরও পড়ুন: IPL 2023: CSK অধিনায়ক হিসেবে ২০০তম ম্যাচ, খেলতে নামলেন ধোনি, গড়লেন রেকর্ড

খেলা চলাকালীন কোহলি ঠিক কী অপরাধ করেছেন সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি বিসিসিআই। তবে বোর্ড সূত্রে খবর, চেন্নাইয়ের ব্যাটার শিবম দুবে আউট হওয়ার পরে একটু বেশি আগ্রাসী ভঙ্গিতে উল্লাস করেন কোহলি। শিবম ভাল খেলছিলেন। তাঁর উইকেট প্রয়োজন ছিল আরসিবির। তাই শিবম আউট হওয়ার পরে নিজেকে আটকে রাখতে পারেননি কোহলি। তারই শাস্তি পেতে হল তাঁকে।

আরসিবির বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ২২৬ রান করে চেন্নাই। সেই রান তাড়া করতে নেমে ভাল খেলছিলেন ফ্যাফ ডুপ্লেসি ও গ্লেন ম্যাক্সওয়েল। একটা সময় দেখে মনে হচ্ছিল খেলা জিতে যাবেন কোহলিরা। কিন্তু শেষ পর্যন্ত ৮ রানে ম্যাচ জেতে চেন্নাই।

আরও পড়ুন: IPL 2023 Points Table: হাড্ডাহাড্ডি ম্যাচ জিতে বড় লাফ, ৩ নম্বরে CSK, কতটা নামল KKR?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest