শাহের ভার্চুয়াল র‌্যালির সাইড-ইফেক্ট, ঘর ভাঙল বিজেপির, বাঁকুড়া-অন্ডালে হাজার নেতা-কর্মী তৃণমূলে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: সদ্যই রাজ্যে ভার্চুয়াল র‌্যালি করে ২০২১-এ তৃণমূলের বিদায়ঘণ্টা বাজানোর শপথ নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দাবি করেছেন, ২১-এ ‘করোনা এক্সপ্রেস’-এই রাজ্যছাড়া হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

শাহের আস্ফালনের পরে জেলায়-জেলায় বিজেপির ঘর ভেঙে তৃণমূলে ফিরছেন ঝাঁকেঝাঁকে নেতা-কর্মী। মেদিনীপুরের গড়বেতা তিন নম্বর ব্লকের দুই নম্বর কড়সা অঞ্চলে তৃণমূলের কর্মীসভায় প্রায় ৩০০ জন কর্মীকে নিয়ে যোগ দিলেন বিজেপি নেতা কবিরুল ইসলাম। এই কবিরুল বিজেপি নেতা মুকুল রায়ের ঘনিষ্ঠ বলেই পরিচিত।

আরও পড়ুন : বিজেপি যুব মোর্চার কর্মসূচি ঘিরে ব্যাপক অশান্তি, গ্রেপ্তার সৌমিত্র খাঁ, ধুন্ধুমার ফুলবাগান

বিজেপি ছেড়ে এদিন তৃণমূলে যোগ দিলেন অন্ডাল ৪ নম্বর মণ্ডলের সম্পাদক ভারতী ধীবর ও তাঁর অনুগামীরা। সোমবার সকালে অন্ডাল উত্তর বাজারে তৃণমূল পার্টি অফিসে দল বদল হয়। দলবদলের পর ভারতী দেবী বলেন, ‘বিজেপিতে থেকে মানুষের জন্য কোন কাজ করতে পারছিলাম না। করোনায় তৃণমূল যা করছে, তা প্রশংসনীয়। তাই মানুষের জন্যে কাজ করতেই তৃণমূলে এলাম।’

বাঁকুড়ায় ওন্দা বিধানসভার কল্যাণী অঞ্চলে লেদাসন ফুটবল মাঠে সোমবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে এলেন বিজেপি-সিপিআইএম ছেড়ে আসা প্রায় ৫০০ কর্মী। উল্লেখ্য, বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সোনামুখীতে রবিবারই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন প্রায় আড়াই হাজার কর্মী। ২৪ ঘণ্টা যেতে না যেতেই আবার দলবদল তৃণমূলের অনুকূলে।

শাহের ভার্চুয়াল আস্ফালনের পরে তৃণমূল নেত্রীও বসে নেই। ইতিমধ্যেই জেলার নেতাদের নিয়ে ভিডিয়ো বৈঠক সেরে বিধানসভার জন্যে ঘর গোছানোর নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যুযুধান এই যুদ্ধে অবশ্য জেলাস্তরে বিজেপিকে এই করোনা আবহেও টেক্কা দিচ্ছে তৃণমূল।

শাহের ভার্চুয়াল আস্ফালনের পরে তৃণমূল নেত্রীও বসে নেই। ইতিমধ্যেই জেলার নেতাদের নিয়ে ভিডিয়ো বৈঠক সেরে বিধানসভার জন্যে ঘর গোছানোর নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যুযুধান এই যুদ্ধে অবশ্য জেলাস্তরে বিজেপিকে এই করোনা আবহেও টেক্কা দিচ্ছে তৃণমূল। আজকের দলবদল তারই ফল বলে মনে করছেন অনেকেই।

আরও পড়ুন : মনে কষ্ট? লুকিয়ে না রেখে আমাদের বলুন, সাহায্যের হাত বাড়াল কলকাতা পুলিশ

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest