পকেটসই দামে বাজারে এল LG-র ৩টি চোখ ধাঁধাঁনো স্মার্টফোন! জেনে নিন খুঁটিনাটি…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মধ্যবিত্তর পকেটসই দামে LG ভারতের বাজারে লঞ্চ করেছে তিন তিনটি ধাঁধাঁনো স্মার্টফোন— LG W11, W31 এবং W31+! এই ফোনগুলির দাম শুরু হচ্ছে ৯,৪৯০ টাকা থেকে। LG-র এই W সিরিজের ফোনগুলি একেবারেই ভারতের মধ্যবিত্ত ক্রেতাদের কথা মাথায় রেখে বাজারে আনা হয়েছে। তাই এই তিনটি স্মার্টফোনের মধ্যে যেটির দাম সবচেয়ে বেশি, সেই LG W31+ কিনতেও খরচ হবে ১২ হাজার টাকার কম। এ বার জেনে নেওয়া যাক LG-র নতুন ৩টি স্মার্টফোনের স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে খুঁটিনাটি…

LG W11-এর স্পেসিফিকেশন আর দাম:
এই স্মার্টফোনটিতে একটি ২.০.৫ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর-সহ ৬.৫২-ইঞ্চি এইচডি +প্লাস ফুলভিশন ডিসপ্লে রয়েছে। এই ফোনের ইন্টারন্যাল স্টোরেজ ৩২ জিবি। তবে মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এর স্টোরেজ বাড়িয়ে নেওয়া যেতে পারে। এই ফোনে রয়েছে ৩ জিবি RAM।

আরও পড়ুন: ভারতে ফেরার আর কোনো সম্ভাবনা নেই, ফেসবুক পোস্টে স্পষ্ট জানিয়ে দিল PUBG

LG W11-এ একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গল ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনের ব্যাটারি ৪,০০০ mAh-এর এবং এটিতে রয়েছে Android 10 অপারেটিং সিস্টেম। এই ফোনটির দাম ৯,৪৯০ টাকা।

LG W31 ও W31+-এর স্পেসিফিকেশন আর দাম:
এই দুটি ডিভাইসেই ২.০ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর-সহ ৬.৫২-ইঞ্চি এইচডি +প্লাস ফুলভিশন ডিসপ্লে রয়েছে। এই দুটি ডিভাইসেই রয়েছে ৪ জিবি RAM এবং দুটির ইন্টারন্যাল স্টোরেজ যথাক্রমে ৬৪ ও ১২৮ জিবি যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে। দুটি ফোনেই রয়েছে Android 10 অপারেটিং সিস্টেম।

এই দুটি ডিভাইসেই রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ৫ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই দুটি ফোনেই রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। LG W31-এর দাম ১০,৯৯০ টাকা এবং LG W31+-এর দাম ১১,৯৯০ টাকা।

আরও পড়ুন: স্যানিটাইজার দিয়ে ফোন পরিষ্কার করেন ? ভুলেও তা করবেন না

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest