Trending: Trainer Claims To Cure Stomach Fat By Massaging Rolling Pin On Belly

Trending: পাতলা পেট চাইলে, পেটের উপর রুটি বেলুন! বলছেন শরীরচর্চার প্রশিক্ষক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মেদবহুল গোলগাল পেটকেও কি বেলনের টানে হিলহিলে বানানো যায়! এক শরীরচর্চা প্রশিক্ষকের দাবি, যায়। তিনি তাঁর শরীরচর্চা কেন্দ্রের অধিকাংশ সদস্যকে সেই পরামর্শ দেন এবং তাঁদের দিয়ে ওই অভ্যাসও করান!

ওই প্রশিক্ষকের বিশেষ প্রশিক্ষণের একটি ভিডিয়ো দেখে তাই অবাক হয়েছেন সকলেই। ভিডিয়োতে দেখা যাচ্ছে প্রশিক্ষক নিজের পেটের উপর রুটি বেলার মতো বেলন টানছেন। তাঁকে একই ভাবে অনুসরণ করছেন তাঁর রোগীরাও। দ্রুত লয়ের গানের তালে, সার দেওয়া পৃথুলা মহিলা এবং পুরুষদের নিজেদের পেটে বেলন বেলার সেই দৃশ্য দেখে হাসি থামছে না নেটাগরিকদের।

ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন স্বক্ষেত্রে পরিচিত এক ক্রীড়া এবং ফিটনেস প্রশিক্ষক চিরাগ বরজাতিয়া। বিবরণে চিরাগ খানিক কটাক্ষের সুরেই লিখেছেন, ‘‘এ দেশে এই ভাবনা অনেক দূর যাবে নিশ্চয়ই।’’ ভিডিয়োটি ভাইরাল হয়েছে।

অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন ভিডিয়োটির নীচে। কেউ লিখেছেন, একসঙ্গে এতগুলো মানুষকে বোকা বানানোর জন্য সাহস লাগে। আবার কেউ জানিয়েছেন, এর পরও এই মহিলা সমাজমাধ্যমে জনপ্রিয়। ইনস্টাগ্রামে ২ লক্ষ ১৩ হাজার অনুরাগী আছে ওঁর। আবার এক নেটাগরিক জানিয়েছেন, বেলন দিয়ে পেটের মেদ ঝরানোর মতো আরও অনেক আজগুবি দাবি করে থাকেন এই মহিলা প্রশিক্ষক। নিজের ইনস্টাগ্রাম পেজে নাকি বাহুমূলে চপেটাঘাত করে স্তন ক্যানসার সরানোর নিদানও দেন তিনি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest