Viral Video: video of a bride reaction to see the grooms entry goes viral

Viral Video: হবু বরকে দেখতে পেয়েই উত্তেজিত কনে, ছুঁড়ে দিলেন Flying Kiss

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্য়াল মিডিয়ায় (Social Media) অনেক ধরনের বিয়ের ভিডিয়োই ভাইরাল হয়। কখনও বর নতুন কনেকে কোলে তুলতে গিয়ে ফেলে দেয়। আবার কখনও বা বিয়ের মণ্ডপে হঠাৎ নতুন কনে নেচে ওঠে। তবে তার মধ্য়েও এমন অনেক ভিডিয়ো থাকে, যা দেখলে আপনার মুখে হাসি আসতে বাধ্য়। তেমনই একটি বিয়ের আগের মুহূর্তের মিষ্টি ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বিয়ের সাজে নতুন কনে তাঁর হবু বরের জন্য অপেক্ষায় রয়েছেন। কিছুক্ষণের মধ্যেই বরযাত্রী নিয়ে নাচ-গানের সঙ্গে বিয়েবাড়িতে প্রবেশ করেন বর। আর সেই বাজনা শুনে হবু বরকে দেখার জন্য বারান্দার ছুটে আসেন কনে। দূর থেকে বরকে দেখতে পেয়ে নাম ধরে ডাকাডাকি শুরু করেন কনে। এমনকী তাঁর পাশে দুইজন বন্ধু দাঁড়িয়ে থাকলেও হবু বরকে আদরের ডাক নামেই ডেকে ফেলেন তিনি। বড়কে দেখা মাত্রই ‘চিনু-চিনু’ বলে ডাকতে শুরু করেন কনে। বরযাত্রীর তুমুল গান বাজনার মধ্যেই হবু স্ত্রীর ডাক কিন্তু পৌঁছে যায় বরের কানে। আর কনের দিকে তাকাতেই বারান্দায় দাঁড়িয়ে চুমু ছুঁড়ে দেয় কনে। একইসঙ্গে বরযাত্রীদের গানেই শুরু হয় দুজনের নাচও।

আরও পড়ুন: Bizarre: মায়ের ডিভোর্স হতেই সৎ বাবাকে বিয়ে মেয়ের!

ইনস্টাগ্রামে বেশ কয়েকদিন আগে ভিডিয়োটি পোস্ট করা হয়। ভিডিয়োতে দেখা গিয়েছে, লাল ঘাগরা এবং ওড়নায় সেজে বারান্দার দিকে এগিয়ে যাচ্ছেন কনে। ব্যাকগ্রাউন্ডে কেউ একজন বলেছেন “বর এসেছে”। যা শুনে কনের চোখে মুখে হবু বরকে দেখার ব্যাকুলতা ভেসে ওঠে।

ভিডিয়োটি সোশ্যাল ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। বেশিরভাগ নেটিজেনই বরের জন্য কনের অপেক্ষার সেই মিষ্টি মুহূর্ত বেশ উপভোগ করেছেন।

আরও পড়ুন: Jackpot: লটারি জিতে ২০০ কোটির বাড়ি কিনলেন যুবক, টপকে গেলেন রতন টাটাকে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest