madan mitra threatens from facebook live to tmc leaders for promoting in kamarhati

‘বেহায়া, নির্লজ্জ’…তৃণমূলের একাংশের বিরুদ্ধে বিস্ফোরক বিধায়ক মদন মিত্র, গর্জালেন ফেসবুক লাইভে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রোমাটিং নিয়ে দলেরই একাধিক নেতা-কর্মীদের তুলোধোনা করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। ‘নির্লজ্জ’, ‘বেহায়া’ বলে আক্রমণ করলেন দলের নেতাদের। এমনকি এরপরেও না থামলে হাত কেটে নেওয়ারও হুমকি দিয়েছেন তিনি।

শনিবার নিজের ফেসবুক পেজে লাইভে এসে কামারহাটি পুরসভার অন্তর্গত একটি খেলার মাঠে দলীয় কিছু নেতাদের মদতে প্রোমোটিংয়ের চেষ্টার অভিযোগ তুলে মদন মিত্র বলেন, কামারহাটিতে গুন্ডাদের তান্ডব চলছে। খেলার মাঠকে কিভাবে প্রোমোটিং করা যায় তার জন্য রাস্তায় নেমে নোংরামি করছে কিছু লোক। এই ক্রিমিনালদের সমস্ত গতিবিধি আমার নজরে রয়েছে। এতদিন আমি চুপ করে ছিলাম। কিন্তু আর নয়। এটাই আমার শেষ সতর্কবার্তা। মাঠে হাত দিলে হাতের পাঞ্জা কেটে নেব।

কারো নাম উল্লেখ না করে দলের নেতাদের আক্রমণ করে তিনি বলেন – আমি মুখ্যমন্ত্রীকে জানাবো কিভাবে দলের নাম ব‍্যবহার করে পুলিশের সাথে হাত মিলিয়ে গ্রুপ করে এগুলো করা হচ্ছে। নির্লজ্জ, বেহায়া, কেউ ক‍্যান্সারে ভুগছে, ল‍্যাংড়া হয়ে গেছে, শকুনও তাকায় না এঁদের দিকে, তারা দলের নাম ব‍্যবহার করে তোলাবাজি করছে। প্রোমাটিং বন্ধ করতে প্রয়োজনে আমি অনশন করবো আমি।

পৌরসভা ইলেকশনে এইগুলো ইস‍্যু হবে বলেও জানিয়েছেন কামারহাটির বিধায়ক। মদন মিত্রের এই অভিযোগ সমর্থন করেছেন তৃণমূলের দমদম-ব‍্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিক।

তবে শুধু দলের একাংশকেই তিনি একহাত নেননি। তিনি এদিন নিশানা করছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও। তৃণমূল বিধায়ক মদন মিত্র হুঁশিয়ারি দেন, প্রত্যেকের গতিবিধি আমার নজরে রয়েছে। কে কতটা ভাগ নেবে, কোথায় বৈঠক হচ্ছে, সব জানি। গুন্ডামি করে, টাকা দেখিয়ে মদন মিত্রকে কেনা যাবে না। আমি শুভেন্দু অধিকারী নই। টাকার জন্য আমি বিক্রি হই না।

মদন মিত্রের এই ফেসবুক লাইভের পর রাজনৈতির মহলে রীতিমতো শোরগোল পড়ে যায়। সমালোচনার ঝড় বইতে থাকে তাঁর পাঞ্জা কেটে নেওয়া মন্তব্যের জেরে। এরপর ফের ফেসবুক লাইভে এসে তিনি তাঁর পূর্ব মন্তব্যের ব্যাখ্যা দেন। তিনি বলেন, উত্তেজনার বশে পাঞ্জা কেঠে নেওয়ার হুঁশিয়ারি দিয়ে ফেলেছেন তিনি। তবে এটা ঠিক যে কোনওভাবেই মেঘনার মাঠ বেদখল হতে দেবেন না। মদন মিত্র বেঁচে থাকতে তা সম্ভব নয়। আর মদন মিত্র মরলে তৃণমূলের ঝান্ডা বুকে নিয়েই মরবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest