Ankush finally gave an update on marriage, what is Oindrila Sen's reaction?

অবশেষে বিয়ে নিয়ে আপডেট দিলেন অঙ্কুশ, কী প্রতিক্রিয়া Oindrila Sen-এর?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিন কয়েক আগেই, অঙ্কুশ হাজরার একটি পোস্ট বিপুল পরিমাণে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্টে অঙ্কুশ লিখেছিলেন, “অবশেষে বহুদিন পর ও আমাদের পরিবারের অংশ হতে চলেছে। স্বপ্ন সত্যি হচ্ছে।” এর পর থেকেই শুরু হয় নানা জল্পনা। অঙ্কুশের ওই ‘ও’টি যে আদপে কে তা তিনি খোলসা করেননি। উত্তেজনা বেড়েছিল ভক্তমহলে। চলছিল নানা জল্পনা। বেশিরভাগ ভক্তই ভেবেছিলেন অঙ্কুশ বুঝি বিয়ে করছেন। বা ইতিমধ্যেই বিয়ে করে ফেলেছেন। অনেকে তো আবার আগাম শুভেচ্ছাও জানিয়ে দিয়েছিলেন অভিনেতাকে।

অবশেষে এই সব ভাবনার অবসান ঘটিয়েই পরিবারের নতুন অতিথিটিকে স্বাগত জানালেন অভিনেতা। তিনি একটি আনকোরা বিএমডব্লিউ কিনেছেন। তাতে রয়েছে বিভিন্ন উন্নতমানের ফিচার। দামও নেহাৎ মন্দ নয়। অনেক দিন ধরেই তাঁর ইচ্ছে ছিল বিএমডব্লিউ-র এই মডেলটি তিনি কিনবেন। তা সত্যি হয়েছে অবশেষে। নতুন সদস্যর ছবি শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, “অবশেষে সে এসেছে। সুন্দরী, বাড়িতে তোমায় স্বাগত।” যারা ভেবেছিলেন অঙ্কুশ বিয়ে করছেন তাঁদের জন্যও একটি বার্তা দিয়েছেন অভিনেতা।

তিনি লিখেছেন, “যে সব শুভাকাঙ্ক্ষী ভেবেছিলেন আমি বিয়ে করছি তাঁদেরকে জানিয়ে রাখি, সেটিও হতে চলেছে খুব তাড়াতাড়ি। সবাইকে খুব ভালবাসি।” ঐন্দ্রিলা ছবির ক্যাপশনে লিখেছেন, “আমার সতীন চলে এল, আর আমি দু’হাত বাড়িয়ে তাকে স্বাগত জানাচ্ছি।” প্রসঙ্গত, এ বছর ফেব্রুয়ারিতেই অঙ্কুশ জানিয়েছিলেন এ বছরের শেষে দীর্ঘদিনের বান্ধবী ঐন্দ্রিলার সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন: মিলল না জামিন, মাদককাণ্ডে গ্রেফতার পরীমনিকে থাকতে হবে কাশিমপুর জেলে

বছরটা ভালই গিয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার। জুটি হিসেবে তাঁদের প্রথম ছবি ছিল ‘ম্যাজিক’। বক্স অফিসে তা সাফল্য পেয়েছে। বন্ধু বিক্রমের সঙ্গে আবার রিয়ালিটি শো সঞ্চালনা করছেন অঙ্কুশ। তাঁর হাতে রয়েছে একগুচ্ছ ছবি। পাভেল পরিচালিত ‘মন খারাপ’ ছবিতে কাজ করছেন ঋদ্ধি সেন, অপরাজিতা আঢ্যদের সঙ্গে।

রাজা চন্দের পরিচালনায় অভিনয় করছেন ‘চক্রবূহ্য’ ছবিতে। বাবা যাদবের পরিচালনায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন। জয়দীপ মুখোপাধ্যায়ের ‘এফআইআর’ ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। এছাড়াও রয়েছে ‘ভয়’ ও ‘মৃগয়া’র মতো ছবি।

আরও পড়ুন: দেবের আবদার রাখলেন শ্রাবন্তী, ফের বড় পর্দায় একসঙ্গে সুপারহিট জুটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest