যৌনকর্মী খুন থেকে রবীন্দ্র সরোবরে ভেসে ওঠা নাড়িভুড়ি! রহস্যের সমাধান হবে ওয়েব সিরিজ ‘লালবাজার’-এ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: মুন্সিগঞ্জে খুন গর্ভবতী যৌনকর্মী রুবিনা। আবার রবীন্দ্র সরোবরে ভেসে ওঠে মৃত মানুষের নাড়িভুড়ি। উত্তর কলকাতার এক সরু গলিতে আরও এক খুন। অন্যদিকে, পূর্ব বানতলায় মা, বাপ, ছেলে, মেয়ে কচুকাটা করা হয়। হাইওয়েতে কোনও এক সিরিয়াল কিলার দামি গাড়িতে ছেড়ে যায় বড়লোকের ছেলের দেহ। এভাবেই ঘটে যায় একের পর এক খুনের ঘটনা। এ যেন রক্তে আঁকা শহরের ভূগোল। শহরের বুকে ঘটে যাওয়া একের পর এক অপরাধমূলক ঘটনার গল্প নিয়েই তৈরি হয়েছে ওয়েব সিরিজ ‘লালবাজার’।

এই সিরিজটি নিয়ে গত বছর থেকেই অত্যন্ত চর্চা ছিল সোশাল মিডিয়ায়। শুটিং শুরু হয়েছিল গত বছর শারদোৎসবের আগে। কথা ছিল এবছরের গোড়ায় স্ট্রিমিং হবে জিফাইভ-এর বাংলা কনটেন্ট হিসেবে। কিন্তু এখন জাতীয় স্তরের সিরিজ হিসেবেই স্ট্রিমিং হবে দ্বিভাষিক ‘লালবাজার’-এর। মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক সেন, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, হৃষিতা ভাট, সুব্রত দত্ত ও আরও অনেকেই।

কলকাতা শহরের বিভিন্ন প্রান্তে ঘটে চলা একের পর এক অপরাধ ও অপরাধদমনে হোমিসাইড ডিপার্টমেন্টের পাঁচ পুলিশ অফিসারের যাত্রা– একবাক্যে এটাই সিরিজের গল্প। এই পাঁচ অফিসারের ব্যক্তিগত জীবন, অতীত ও তাদের সম্পর্কও প্রাসঙ্গিকভাবে উঠে আসবে অপরাধের গল্পগুলির পাশাপাশি।

আরও পড়ুন: বাসু চ্যাটার্জির প্রয়াণে সেলেবদের শোকজ্ঞাপন, দেখে নিন কে কী বললেন…

ত্রিভুজের তৃতীয় কোণে রয়েছে সংবাদমাধ্যম। ক্রাইম রিপোর্টিং থেকেই পুলিশ ও অপরাধীদের এই দ্বন্দ্বের মধ্যে ঢুকে পড়ে এক সাংবাদিক, যে চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী হৃষিতা ভাট। তদন্ত ও রহস্য সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এই চরিত্রটি। দেখে নিতে পারেন ট্রেলার নীচের লিঙ্কে ক্লিক করে–

জিফাইভ-এ এই সিরিজের স্ট্রিমিং শুরু হবে আগামী ১৯ জুন থেকে। বাংলা ছোটপর্দা, বড়পর্দা এবং ওয়েব মাধ্যমের বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে এই সিরিজে। রয়েছেন বিদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, অরিন্দোল ভট্টাচার্য, দিব্যেন্দু ভট্টাচার্য, দেবপর্ণা চক্রবর্তী, সায়ন্তনী গুহঠাকুরতা, স্বাগতা মুখোপাধ্যায়, রব রায় ও আরও অনেকে। সিরিজটি পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল। চিত্রনাট্যকার ও সৃজনশীল পরিচালক রংগন চক্রবর্তী।

আরও পড়ুন: বিজেপিতে যোগ দিচ্ছেন সোনু সুদ! জেনে নিন ‘সুপারহিরো’র মতামত…

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest