ভোল বদলে ফিরছেন সৈয়দ আরেফিন! সঙ্গী নবাগতা স্বীকৃতি, আজ থেকে পর্দায় ‘খেলাঘর’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতিটা প্রেমের গল্পই স্বতন্ত্র হয়। তবু ভালোবাসার গল্পে বৈচিত্র্য থাকলে তবেই তা রঙিন হয়ে ওঠে, এ কথা অনস্বীকার্য। তেমনই এক বৈচিত্র্যপূর্ণ ভালোবাসার গল্প নিয়ে আসছে নতুন ধারাবাহিক ‘খেলাঘর’।

এলাকার মস্তান, গ্যাং লিডার সান্টুর সঙ্গে পাকে চক্রে বিয়ে হয় প্রভাবশালী বাবার মেয়ে তথা অন্যের বাগদত্তা পূর্ণার। পূর্ণাকে বিয়ের মানে বোঝাতে গিয়ে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় সান্টু। কী করবে এর পর পূর্ণা? সান্টুর দেওয়া সিঁদুর মুছে কি সে বাবা-মায়ের পছন্দের ছেলেকেই বিয়ে করবে নাকি সান্টুর সঙ্গে ঘর বেঁধে অসম বিয়ের জয়গান গাইবে?  বৈবাহিক সম্পর্কে বোঝাপড়ার জন্য যে ভালোবাসা প্রয়োজন, কি ভাবে তৈরী হবে সেই ভালোবাসা।

গ্যাংস্টার সান্টু কি পারবে পিস্তলের ট্রিগার ছেড়ে পূর্ণার প্রেমে ধরা দিতে? কুখ্যাত গুণ্ডা শান্তুর খোলসের আড়ালে আসল মানুষটাকে কি কখনও চিনতে পারবে পূর্ণা?  উত্তর লেখা আছে চিত্রনাট্যে। জানার পালা আজ থেকে৷ স্টার জলসা ও স্টার জলসাএইচডি’তে সন্ধ্যে ৬ টা থেকে আসছে এই ধারাবাহিক। ‘ইরাবতীর চুপকথা’তে সৈয়দ আরেফিন কে যেমন করে দেখতে অভ্যস্ত ছিল দর্শক, খেলাঘরে পুরোই অন্যভাবে দেখা যাবে তাকে। ফর্মাল ছেড়ে কুল ইনফরমাল স্টাইলে দর্শকদের কাছে ধরা দিতে চলেছেন তিনি। একটা টান টান উত্তেজনা পরিপূর্ণ ড্রামাটিক ও রোম্যান্টিক গল্প বলতে আসছে খেলাঘর।

আরও পড়ুন: জলের তলায় অন্তরঙ্গ সারা-বরুণ! সমালোচনা সত্ত্বেও নজর নেটিজেনদের

 

View this post on Instagram

 

A post shared by Syed Arefin (@syedarefinofficial)

মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে ইরাবতীর চুপকথা খ্যাত টেলিভিশন তারকা সৈয়দ আরেফিন এবং নবাগতা স্বীকৃতি মজুমদারকে। স্নেহাশীষ চক্রবর্তীর ব্লুজ এর ব্যানারেই নির্মিত হচ্ছে এই ধারাবাহিক। অন্যান্য একাধিক বারের মতনই এবারেও আবার নতুন মুখ দর্শকদের উপহার দিতে চলেছেন স্নেহাশীষ। স্বীকৃতির সোশ্যাল প্রোফাইল ফলো করলে বোঝা যাবে তিনি একজন মডেল। তবে অভিনয়ে এই প্রথম আসতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SWIKRITI MAJUMDER (@swikticious)

খোকাবাবু, ভজ গোবিন্দ, রাখি বন্ধন, ভালোবাসা ডট কম, টাপুর টুপুর এর মতোন অসংখ্য জনপ্রিয় ধারাবাহিক বাঙালীকে উপহার দিয়েছে ব্লুজ। স্বভাবতই এই প্রোডাকশন হাউজের নাম খেলাঘরের সঙ্গে যুক্ত হওয়ার পর থেকেই দর্শকদের আগ্রহ বেড়ে চলেছে।

আরও পড়ুন: জিতেন্দ্র থেকে জিৎ! ভাঙা প্রেম থেকে বিয়ে- জন্মদিনে টলি তারকা সম্পর্কে কিছু অজানা তথ্য

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest