Rukmini Maitra Going To Work With Ramkamal Mukherjee On His Upcoming Film As Droupadi

Rukmini Maitra: বিনোদিনী, সত্যবতীর পর দ্রৌপদী? ‘মহাভারত’-এ জিৎ-দেবকেও দেখা যাবে কি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নুরাগীদের চমকে দিয়ে নাকি জুটি বাঁধতে চলেছেন জিৎ আর দেব? রাজ চক্রবর্তীর ‘দুই পৃথিবী’র পর আর তাঁদের দেখা যায়নি।খবর ছড়াতেই উত্তেজিত টলিউড। চমকানোর এখনও বাকি। টলিপাড়ার বক্তব্য অনুযায়ী, পর্দায় নয়, পর্দার পিছনে দেখা যাবে তাঁদের। প্রযোজক হিসেবে। তাঁদের প্রথম উপহার ‘মহাভারত’। ছবিতে ‘দ্রৌপদী’ রুক্মিণী মৈত্র! ‘বিনোদিনী’, ‘সত্যবতী’র পরে তিনি নাকি ‘পঞ্চপাণ্ডব ঘরণি’।

এই বছরের শুরুটা রুক্মিণী শুরু করেছিলেন বিনোদিনী হয়ে। দীর্ঘদিন ধরে তিনি সুদীপ্তা চক্রবর্তীর (Sudipta Chakraborty) থেকে প্রশিক্ষণ নেন। তারপর তিনি বিনোদিনীর চরিত্রে অভিনয় শুরু করেন। ইতিমধ্যেই সেই ছবির কাজ শেষ হয়েছে। তারপর সদ্যই জানা গেল রুক্মিণী ব্যোমকেশের সত্যবতী হয়ে আসছেন।

আরও পড়ুন: AR Rahman: এ আর রহমানের কনসার্টের মাঝপথে স্টেজে পুলিশ, থামানো হল শো

দেবের (Dev) সঙ্গে পুনরায় জুটি বাঁধছেন তিনি। বিরসা দাশগুপ্তর পরিচালনায় তৈরি হবে সেই ছবি। যদিও অজিতের ভূমিকায় কে থাকবেন সেটা এখনও জানা যায়নি। এই ছবিটি শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা গল্প অবলম্বনে তৈরি হচ্ছে। নাম ব্যোমকেশ ও দুর্গ রহস্য।

এছাড়া নাকি আগামীতে জিতের (Jeet) সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন তিনি। শুধুই কি তাই? এখনও যে বাকি বড় চমক! কানাঘুষোয় শোনা যাচ্ছে অভিনেত্রী নাকি দ্রৌপদীর চরিত্রেও শীঘ্রই ধরা দিতে চলেছেন। রামকমল মুখোপাধ্যায় পরিচালনা করবেন এই ছবি। প্রযোজনা করবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। যদিও এখনও এই বিষয়ে কংক্রিট কিছু জানা যায়নি। সবটাই এখন প্রাথমিক পর্যায় আলোচনা স্তরে আছে বলেই শোনা গিয়েছে।

আরও পড়ুন: Roopa Ganguly: ‘বাড়ি এসে কেঁদেছি …’, রূপা জানালেন ‘মেয়েবেলা’ ছাড়ার আসল কারণ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest