Sonam Kapoor's baby shower with customised menu for each guest and dreamy decor

Sonam Kapoor: ঢিলেঢালা গোলাপি ড্রেস, রুমালের ভাঁজে লেখা নাম, স্বপ্নের মতো সাধ সোনমের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অন্তঃসত্ত্বা অভিনেত্রী সোনম কাপুর। শীঘ্রই সোনম ও আনন্দ আহুজার কোল আলো করে আসছে নতুন অতিথি। লন্ডনে ধুমধাম করে সাধের আয়োজন হয়েছিল অভিনেত্রীর। বুধবার সাধের অনুষ্ঠান হল অভিনেত্রীর। রঙিন ফুল, পুঁতির মালা, রঙিন সুস্বাদু খাবারের মেলা। হুল্লোড়ে মাতলেন পরিজন ও প্রতিবেশীরা।

খোলা আকাশের নীচে সবুজ ঘেরা ঘরোয়া উদ্‌যাপন। বাগানের মাঝখানে ফুলে ফুলে উপচে পড়া টেবিলে সাজানো রকমারি পাই, মিষ্টি। স্বপ্নের মতো নীলচে বেগুনি রঙের আভায় ভরে ছিল চারপাশ। সুতোর কাজ তোলা রুমাল, ছোট্ট ছোট্ট হরেক রকম উপহার হবু মায়ের হাতে তুলে দিলেন শুভাকাঙ্ক্ষীরা। উপস্থিত ছিলেন সোনমের বোন রিয়া কাপুরও। হাতে লেখা ছোট্ট ছোট্ট চিরকুটে অঢেল শুভেচ্ছাবার্তা।

আরও পড়ুন: মনোকিনিতে মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন অনুষ্কা, খোসমেজাজে বিরাটও, দেখুন ছবি

সাধ অনুষ্ঠানে সোনম কাপুর একটি গোলাপি রঙের গাউন পরেছিলেন। নিউজিল্যান্ডে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার এমিলিয়া উইকস্টেডের (Emilia Wickstead) কালেকশন থেকে নিয়েছিলেন। এটি এক ধরনের ফ্লোর-লেন্থ প্যাটার্নের পোশাক। যা হালকা রঙের। একটি উমফ ফ্যাক্টর তৈরি করছিল।সিঙ্গল টোনের ড্রেসের সঙ্গে সোনার নেকলেস এবং হুপস ইয়াররিংসে স্টাইলিং করেছিলেন সোনম কাপুর। যা তাঁর লুকের সঙ্গে একটি কনট্রাস্ট তৈরি করেছিল। এই সময়ে, তিনি মেকআপে জোর দিয়েছিলেন। তিনি ঠোঁটে রেড লিপস্টিক ব্যবহার করেছিলেন। চুল খোলা রেখেছিলেন তিনি। গোলাপি গাউনে পরির মতো হাসছিলেন সোনম। পরিতৃপ্ত মুখ আসন্ন মাতৃত্বের আলোয় ঝলমলে।

বেবি শাওয়ারের অনুষ্ঠানের ব্যবস্থাপনা থেকে মুগ্ধ সোনমের বোন রিয়া কাপুর। নেটমাধ্যমে অন্দরের ঝলক শেয়ার করেছেন।ছবিগুলিতে দেখা গিয়েছে একটি বাগানে অনুষ্ঠিত বেবি শাওয়ার অনুষ্ঠানের প্রত্যেক অতিথির জন্য কাস্টমাইজড মেনু, ন্যাপকিন এবং উপহার ছিল। সুন্দর সাজসজ্জা, টেবিল জুড়ে রকমারি খাবার, মিষ্টি, ফুল দিয়ে সাজানো হয়েছিল। প্রতিটি অতিথির মেনুর পাশে হাতে আঁকা টেবিলক্লথেও সোনমের নাম লেখা ছিল।

সাধের অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন সঙ্গীতশিল্পী লিও কল্যাণ।

আরও পড়ুন: বেসুরো গান গেয়ে বিপাকে হিরো আলম, গ্রেফতারের দাবিতে বাংলাদেশে একজোট হল মানুষ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest