Fire breaks out in a timber godown at Nimtala

Fire: নিমতলার কাঠের গুদামে আগুন, ঘটনাস্থলে দমকলের ১০ ইঞ্জিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার সকালে নিমতলার ঘিঞ্জি এলাকায় একটি কাঠের গুদামে আগুন লাগে (Fire in Nimtala)। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের ১০টি ইঞ্জিন। পৌঁছে যান মন্ত্রী তথা স্থানীয় বিধায়ক শশী পাঁজা।

শনিবার সকাল ৯ টা ৪৫ মিনিট নাগাদ উত্তর কলকাতার নিমতলা এলাকার দেবেন্দ্র রায় রোডে দমকল কেন্দ্রের কাছেই একটি কাঠের গুদাম আগুন লাগে। আশপাশের এলাকার লোকেরাই প্রথম ওই গুদাম থেকে আগুন বেরোতে দেখেন। কোনওরকম বিপত্তি ঘটনা এড়াতে আশপাশের লোকজনকে অন্যত্র সরানো হচ্ছে।

আরও পড়ুন: ‘জাগো বাংলা’য় পার্থর নামের আগে সরল মহাসচিব- মন্ত্রীর পরিচয়

যেহেতু কাঠের গুদাম, তাই আগুন নিয়ন্ত্রণের কাজে বেশ কিছুটা বেগ পেতে হচ্ছে দমকলের কর্মীদের। প্রচুর পরিমাণে কাঠ সেই গুদামে মজুত ছিল বলে অনুমান করা হচ্ছে। আগুন লাগার ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও স্পষ্ট নয়। আগুন লাগার খবর পাওয়া মাত্র দুর্ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। দুর্ঘটনাস্থলে গিয়েছেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসুও।

প্রশাসনের তরফে স্থানীয় বাসিন্দাদের সাবধান করা হয়। কয়েকটি বাড়ি থেকে লোকজনকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি। শেষ খবর পাওয়া পর্যন্ত, বেলা সাড়ে ১১টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে দমকল বাহিনী।এর আগেও নিমতলা এলাকায় একটি কাঠের গুদামে আগুন লেগেছিল। সেটিও ছিল নিমতলা দমকল অফিসের কাছেই। দমকল অফিসের পিছনের দিকেই একটি কাঠের গুদামে আগুন লেগেছিল।

আরও পড়ুন: Arpita Mukherjee: গাড়িতে বসে হাউহাউ কান্না অর্পিতার, বসে পড়লেন জোকার রাস্তায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest