Viral Video: Youth collapses while dancing in a wedding reception in telengana

Viral Video: বিয়েতে নাচতে নাচতে হার্ট অ্যাটাক, লুটিয়ে পড়ে মৃত্যু যুবকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে নাচতে গিয়ে হার্ট অ্যাটাকে মৃত্যু হল বছর ১৯-এর তরুণের। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার নির্মল জেলার পর্দি গ্রামে। বিয়েবাড়িতে তরুণের মৃত্যুর ঘটনাটি ক্যামেরাবন্দি হয়েছে। সমাজমাধ্যমে ঘটনাটি ছড়িয়ে পড়া মাত্র ঘুম উড়েছে অনেকের।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম মুত্যম। সে মহারাষ্ট্রের শিভুনি গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। পরদি গ্রামের স্থানীয়রা জানান, একটি জনপ্রিয় তেলেগু গানের তালে পা দোলাচ্ছিল মুত্যম। সন্ধ্যা তখন সাতটা। বিয়ের রিসেপশন পার্টি চলছিল। সেই সময় হঠাৎই মাটিতে লুটিয়ে পড়ে সেই যুবক।  সঙ্গে সঙ্গে ভাইঁসাতে সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে মুত্যম তার এক বন্ধুর বিয়ের রিসেপশনে এসেছিল।

আরও পড়ুন: দিল্লির ‘হাই সিকিউরিটি জোনে’ ফের ওয়াইসির বাসভবনে হামলা, ২০১৪ থেকে চতুর্থবার

ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেখানে উপস্থিত সকলে তাড়াতাড়ি ছুটে আসেন। তাঁকে অনেকবার ডাকাডাকি করা হয়। ধাক্কাও দেওয়া হয়। তবে কোনও সাড়া মেলে না মুত্যমের। সঙ্গে সঙ্গে তাঁকে ভাইসা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যেতেই ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ডাক্তার জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে যুবকের। এই নিয়ে গত ৪ দিনে এরকম ঘটনা তেলঙ্গানায় দু’বার ঘটল। গত ২২ ফেব্রুয়ারি হায়দরাবাদে জিম করতে করতে হৃদরোগ আক্রান্ত হয়ে মারা যান এক পুলিশ কনস্টেবল।

আরও পড়ুন: Meghalaya & Nagaland Elections: গুলি চলল মেঘালয়ের বুথে, আহত এনপিপি সমর্থক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest