Dress up like your favorite celebrities in Pujo season, find out this year's Fahion Trend

পুজোর মরসুমে প্রিয় সেলেব্রিটিদের মতো সাজিয়ে তুলুন নিজেকে, জানুন এবছরের Fahion Trend

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শপিং মলে চলছে ডিসকাউন্ট, পুজোর কেনাকাটায় ভিড় জমেছে ফুটপাথেও। কম যায় না অনলাইনও। সবর্ত্রই এখন কেনা কাটার হিড়িক। গত দুবছর ধরে মানুষ গৃহবন্দি। আর তাই সেই বিরক্তির মধ্যে কোথাও যেন সবাই নিজেকে সুন্দর করে সাজাতে চাইছেন। নিজের পছন্দমতো সাজগোজ করলে, হেয়ার কাট করলে মন ভালো থাকে। বাইরে যাওয়ার সুযোগ সব সময় সেভাবে না থাকলেও বাড়িতে বসেই সাজুগুজু করুন। সুন্দর করে ফটো তুলুন। এতে কিন্তু মনও ভালো থাকবে। আপনার পছন্দের নায়িকাদের মতো সাজিয়ে তুলুন নিজেকেও।

হ্যান্ডলুম শাড়ি

পুজো মানেই প্রথম প্রাধান্য কিন্তু এথনিকেই। যে বয়সেরই মেয়ে হোক না কেন পুজোতে সবাই একদিন শাড়ি পড়বেনই। গত কয়েক বছর ধরে হ্যান্ডলুমের চাহিদা বেশ রয়েছে। তাই বেছে নিতে পারেন হ্যান্ডলুম। মাথায় খোঁপা করে ফুল লাগাতে পারেন।

রূপোর গয়না

হ্যান্ডলুমের শাড়ির সঙ্গে বেশ ভালো লাগে রুপো কিংবা অক্সিডাউজ। আর যদি শাড়ি হয় এক রঙা তাহলে তো আরই ভালো। ঠিক যেমনটা পরেছেন স্বস্তিকা

লাল পাড় সাদা শাড়ি

যে কোনও শুভ অনুষ্ঠানেই বাড়ির মা-মাসি-ঠাকুমা-দিদাদের আমরা দেখেছি লাল পাড় সাদা শাড়ি পড়তে। বিয়ের দিন সকালের সাজে, নববর্শে, অষ্টমীর অঞ্জলিতে কিংবা লক্ষ্মী পুজোয় অনেকেই লাল-পাড় সাদা শাড়ি পরেন। আপনিও বেছে নিতে পারেন এমন শাড়ি। সঙ্গে থাকুন গোল্ডেনের টাচ। মোটা করে কাজল পুরন। কানে থাকুক ঝুমকো। আর কপালে অবশ্যই একটা লাল বিন্দি। টিকিলি আর টানা নথও ইচ্ছে হলে পরতে পারেন।
আরও পড়ুন: Fashion: একলা চলো রে, বিদ্যা বালানের শাড়িতে রবি ঠাকুরের গান

সাদার অভিজাত্য

সাদা রঙের শাড়িতে নিজেকে দারুণ ভাবে সাজিয়ে তোলা যায়। সেই সঙ্গে সাদায় ফুটে ওঠে আভিজাত্য। সব বয়সের মেয়েদেরই কিন্তু সাদা মানায়। আর হ্যান্ডলুমের ক্ষেত্রে এই রংটা খুব সুন্দর ভাবে ফোটানো যায়। আই পছনিদের গয়না, মোটা করে চোখ এঁকে আর খোঁপায় ফুল দিয়ে সাজতে পারেন নিজের মতো করে।

বোল্ড কাট ব্লাউজ

পুজোর দিন গুলোতে বন্ধুদের সঙ্গে আড্ডা, রিইউনিয়ন এসব লেগেই থাকে। তাই লাঞ্চ কিংবা ককটেল পার্টিতে তাক লাগিয়ে দিন নিজের বোল্ড অবতারে। ভেলভেটের ব্লাউজ এখন ফ্যাশনে ইন। সরু স্লিভের ভেলভেটের সঙ্গে পরতে পারেন জর্জেট, শিফন কিংবা ক্রেপ। গলায় পাথরের ভারী গয়না। ঠোঁটে ডার্ক শেডের লিপস্টিক। ব্যাস আপনার সাজ কমপ্লিট।

আরও পড়ুন: Fashion Tips: অনলাইনে অন্তর্বাস কেনার সময়ে কীভাবে সঠিকভাবে মাপ নেবেন জেনে নিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest