লা-লিগা শুরুর আগেই মেসির বার্সেলোনায় করোনা বিতর্ক, আক্রান্ত পাঁচ

ওয়েব ডেস্ক: করোনা পরবর্তী সময়ে মেসিদের মাঠে ফেরার আগেই চাঞ্চল্যকর খবর। স্পেনের একটি রেডিও চ্যানেলের দাবি বার্সেলোনার পাঁচ ফুটবলারের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছিল। এমনকি দু’জন সাপোর্ট স্টাফেরও করোনা রিপোর্ট পজিটিভ হয়েছিল বলে দাবি রেডিও চ্যানেলটির।

 গত মাসেই বার্সেলোনার তরফে জানানো হয়েছিল, সমস্ত ফুটবলারদের করোনা পরীক্ষা হয়েছে এবং তার ফল নেগেটিভ এসেছে। তা হলে নতুন ভাবে ফুটবলাররা কবে আবার করোনায় আক্রান্ত হলেন? নাকি তখনই ক্লাবের পক্ষ থেকে সেই তথ্য গোপন করা হয়েছিল? যদিও কোন পাঁচ ফুটবলার করোনায় আক্রান্ত, তা জানাতে পারেনি ওই রেডিয়ো চ্যানেল। তবে শোনা গিয়েছে, যে পাঁচ ফুটবলারের করোনা ধরা পড়েছে, তাঁদের এই রোগ সংক্রান্ত কোনও উপসর্গই ছিল না। পরে রক্ত পরীক্ষা করার সময়ে করোনা পজিটিভ ধরা পড়ে। শোনা গিয়েছে, এর মধ্যে দু’জন সাপোর্ট স্টাফও রয়েছেন। 

আরও পড়ুন: ‘টপলেস’ শামি-হাসিন! তবে কি দুজনে এবার একসঙ্গে?

চাঞ্চল্যকর খবর সামনে আসার পর ফুটবল বিশ্বে শোরগোল পরে গেলেও,মুখে কুলুপ বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষের। ১৩ জুন রিয়াল মায়োরকার বিরুদ্ধে ম্যাচ দিয়ে লা লিগায় মাঠে ফিরছেন মেসিরা।

করোনা পরিস্থিতিতে বিশ্বের অন্য ক্লাবগুলি ফুটবলারদের সংক্রমণের তথ্য প্রকাশ করেছে। বার্সার ক্ষেত্রে অভিযোগ পুরোটা জেনে তারা ফুটবলারদের কোয়ারেন্টাইনের সিদ্ধান্ত জানান। পরে তারা করোনা নেগেটিভ হলে মাঠে ফিরে প্রস্তুতি সেরেছেন।

আরও পড়ুন: ফের জিভার সঙ্গে বাইক রাইড ধোনির, সোশ্যাল মিডিয়ায় ঝড়

Gmail