Does Neeraj Chopra have a girlfriend?

গোটা ভারতের ‘হার্টথ্রব’ Neeraj Chopra-র কি গার্লফ্রেন্ড আছে? নিজেই উত্তর দিলেন সোনাজয়ী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর নীরজ চোপড়া এখন জাতীয় নায়ক। মহিলামহলে এখন তিনি জাতীয় ক্রাশ। দেশের মোস্ট এলিজিবল ব্যাচেলর নীরজের অনুরাগীর সংখ্যা হঠাৎ করেই আকাশ ছুঁয়েছে। সোশ্যাল মিডিয়ায় লাইক, ফলো, শেয়ার, কমেন্ট, সবকিছুই উপচে পড়ছে। মাত্রাছাড়া আগ্রহের মাঝেই হ্যান্ডসম নীরজকে নিয়ে দেশের মহিলামহলে খোঁজ শুরু হয়েছে একটা বিষয়ের। এখনও কি সিঙ্গল নীরজ? নাকি কোনও গার্লফ্রেন্ড রয়েছে তাঁর?

দাদার কোনও প্রেমিকা আছেন? প্রশ্নের উত্তরে নীরজের বোন জানিয়ে দিয়েছেন, না দাদার হৃদয়ে এখনও কোনও হৃদয়েশ্বরী নেই। নীরজের বোন বলছেন, “অনুশীলনের বাইরে অন্য কিছুই দাদার কাছে গুরুত্ব পায় না। নিজের ১০০ শতাংশ সময় সে খেলার পিছনেই দেয়। আর কোনও কাজে সময় নষ্ট করে না। হ্যাঁ, অবসর সময় পেলে গান শুনতে পছন্দ করে।” নীরজের বন্ধু এবং দাদারাও বলছেন, নীরজের জীবনে এখনও কোনও নারী আসেননি। তিনি ব্যস্ত থাকেন জিম, অনুশীলন আর খেলা নিয়ে। প্রেমিকা তো নেই, ছেলের বিয়ে দেবেন কবে? এ প্রশ্নের উত্তরে নীরজের মা-ও বলছেন, “কোনও চাপ দেব না। ওর যা ইচ্ছা করবে। যেদিন ইচ্ছা বিয়ে করবে।”

আরও পড়ুন: নীরজ চোপড়াকে ‘মাই আইডল’ বলে অভিনন্দন জানালেন পাক জ্যাভলার আরশাদ নাদিম

তবে নীরজ নিজে কী বলছেন, সেটা জানার আগ্রহে অধীর ছিল দেশের মহিলামহল। অবশেষে সেই আগ্রহের নিরসন ঘটালেন নীরজ নিজেই। টাইমস নাও-এর সাক্ষাত্কারে নীরজ স্পষ্ট জানালেন যে, তাঁর কোনও বান্ধবী নেই। তিনি বরাবর নজর দিয়েছেন খেলা ও প্রস্তুতিতে। আপাতত সেদিকেই নজর রাখতে চান। নীরজ বলেন, ‘আমার লক্ষ্য স্থির রয়েছে খেলাতেই। আপাতত খেলাতেই নজর রাখতে চাই। এই মুহূর্তে গার্লফ্রেন্ড নেই। পরবর্তী সময়ে ভেবে দেখা যাবে। এখন আমি খেলা থেকে নজর সরাতে চাই না।’

চণ্ডীগড়ের ডিএভি কলেজে পড়াশোনা। কুরুক্ষেত্র বিশ্ববিদ্যালয়ের স্নাতক। বিখ্যাত থ্রোয়ার জ্যান জেলেজনির ভক্ত পছন্দ করেন রকি সিরিজের সিনেমা দেখতে। বলিউডে তাঁর প্রিয় রণদীপ হুডা (Randeep Hooda)। ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মতোই পছন্দ করেন হাওয়ার সঙ্গে কথা বলতে। অবসর সময় প্রিয় হার্লে ডেভিডসন নিয়ে বেরিয়ে পড়েন নিজের স্বপ্নের দেশে।

আরও পড়ুন: India vs England: লন্ডন পাড়ি বিরাটদের, লর্ডসের গ্যালারিতে দেখা যাবে সৌরভকেও

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest