IndvsEng: রুটের ১৫০, লাঞ্চে ইংল্যান্ডের স্কোর ৩ উইকেটে ৩৫৫

পাহাড়ের মতো ক্রিজে দাঁড়িয়ে জো রুট, কত রানে থামবে England?
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চিপকে ভারত বনাম ইংল্যান্ড (India vs England) প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলা চলছে। প্রথম দিনের শেষে অ্যাডভান্টেজ ছিল ইংল্যান্ড। দিনের শেষে ইংল্যান্ডের স্কোর ছিল তিন উইকেটে ২৬৩। প্রথম ইনিংসে বড় রানের লক্ষ্যে এগোচ্ছেন রুটরা। ৩৫০ রানের গন্ডি পেরোলেন রুটরা। প্রথম টেস্টের দ্বিতীয় দিনে দাপট ইংলিশ ব্যাটসম্যানদের। ১১৯ ওভারে ইংল্যান্ডের স্কোর ৩ উইকেটে ৩৫৫।

১২৮ রানে অপরাজিত থেকে Chennai Test-এর প্রথম দিন শেষ করেছিলেন জোর রুট (Joe Root)। একটা দলের ক্যাপ্টেন হলে বাড়তি অনেক দায়িত্ব সামলাতে হয়। সব থেকে বড় দায়িত্ব, বিপদের সময় দলের ভরসার মুখ হয়ে ওঠা! আর সেই দায়িত্ব সামলানোর পরীক্ষায় লেটার মার্কস নিয়ে পাশ করলেন ইংল্যান্ড অধিনায়ক। দ্বিতীয় দিনে এখনও তিনি অপরাজিত (এই প্রতিবেদন লেখা পর্যন্ত )।

আরও পড়ুন: চিকিৎসকদের পরামর্শে কেবিনে হাঁটাচলা, রবিবার সকালে বাড়ি ফেরার সম্ভাবনা সৌরভের

আর এবার তাঁকে সঙ্গ দিতে ক্রিজে হাজির England-এর আরেক দাপুটে অলরাউন্ডার বেন স্টোকস (Ben Stokes)। অর্থাত্, এই মুহূর্তে বিশ্বের দুই অন্যতম সেরা ব্যাটসম্যানকে সামলাতে হচ্ছে ভারতীয় বোলারদের। একের পর এক অস্ত্র ব্যবহার করছেন ভারতীয় বোলাররা। কিন্তু হতাশা ছাড়া কিছুই ফেরত আসেনি।

এখন ইংল্যান্ডের ডিক্লেয়ার ঘোষণা করার অপেক্ষা করা ছাড়া কোহলিদের সামনে আর কোনও রাস্তা নেই। কিন্তু প্রশ্ন হচ্ছে, কত রানে থামবে ইংল্যান্ড! জো রুট যা ইঙ্গিত দিয়েছিলেন তাতে বোঝা গিয়েছিল ৪০০ রানের কমে তিনি ছাড়বেন না। ফলে প্রথম ইনিংসেই যে কোহলি, পুজারা, রাহানেদের পাহাড় টপকাতে হবে তা বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন: IPL 2021 auction: নিলামে এবার সচিন পুত্র, দলে নিতে লাগবে কমপক্ষে ২০ লাখ টাকা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest