রেড রোডে দৌড় ‘টপলেস’- মদ্যপ যুবতীর! সামলাতে গিয়ে নাজেহাল পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest:  মঙ্গলবার গভীর রাত। নিশ্চুপ কলকাতা। রেড রোড, মেয়ো রোড, ডাফরিন রোড তখন নিয়ন আলোয় মাখামাখি। এমন মায়াবী পরিবেশ হঠাত্ উত্তাল হয়ে উঠল অর্ধনগ্ন-মদ্যপ এক তরুণীর তাণ্ডবে। তাঁকে বাগে আনতে নাকানিচোবানি কলকাতা পুলিসের। 

পুলিস জানাচ্ছে, মঙ্গলবার সন্ধেয় ময়দান চত্বরে এক পুরুষ সঙ্গীর সঙ্গে মদ্যপান করেন বছর আঠাশের ওই তরুণী। জানা গিয়েছে পদ্মপুকুর রোডের বাসিন্দা তিনি। ঘটনার সূত্রপাত হয়, পুরুষ সঙ্গীটি চলে গেলে রাত বাড়তেই রেড রোডের কাছে অর্ধনগ্ন অবস্থায় তরুণী তাণ্ডব শুরু করে। পথচারীর খবরে পৌঁছয় পুলিস। কিন্তু ওই তরুণীকে উদ্ধার করতে গিয়ে কালঘাম ছোটে কলকাতা পুলিসের। অভিযোগ, এলোপাথারি মারধর শুরু করে ওই তরুণী। বাপ-মা তুলে গালিগালাজ করেন বলে অভিযোগ। রাস্তা কোনও গাড়ি দেখলেই দিকভ্রান্তের মতো ছুটে যান ওই তরুণী।

আরও পড়ুন: চলবে ওয়াটার বাস, জলপথে মিলছে কলকাতার সঙ্গে চন্দননগর, জানুন সময়…

ঘটনাস্থলে মহিলা পুলিস না থাকায় তাঁকে বাগে আনতে পারছিলেন না পুলিস কর্মীরা। খবর দেওয়া হয় কন্ট্রোল রুমে। ঘণ্টা খানেকের মধ্যে এসে পৌঁছয় ছয়-ছ’টি পুলিসের গাড়ি। ঘটনাস্থলে পৌঁচ্ছন মহিলা পুলিস-সমেত উর্ধ্বতন কর্তারাও। শুরু হয় মহিলার সঙ্গে ধস্তাধস্তি। শেষমেশ গাড়িতে মদ্যপ তরুণীকে তুলতে পেরে হাঁফ ছাড়ে বাঁচেন পুলিস কর্মীরা।

পরে রাতে তরুণীর পরিবারের সঙ্গে দেখা করে পুলিশ। জানা যায়, মা এবং ভাইয়ের সঙ্গে পদ্মপুকুরে থাকেন তরুণী। ২০১০ সালে তাঁর বাবা মারা গিয়েছিলেন। ওই তরুণীর ভাই জানিয়েছেন, রাতেই ছেড়ে দেওয়া হয়েছে তাঁর দিদিকে। ওই তরুণীর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানান তাঁর ভাই।

আরও পড়ুন: ‘হাসপাতাল পাচ্ছি না’,করোনা পজিটিভ রিপোর্ট নিয়ে থানায় হাজির ব্যক্তি, হুলস্থুল টালিগঞ্জে

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest