শুরু অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘ম্যাজিক’, রাখির দিনেই হয়ে গেল ছবির শুভ মহরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১১ বছর পরে বড়পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা (Oindrila) সেন। ফিরছেন নায়িকার চরিত্রে। রাজা চন্দের পরিচালনায় ‘ম্যাজিক’-এ অঙ্কুশের বিপরীতে অভিনয় করবেন তিনি। অঙ্কুশের সঙ্গে তাঁর এটাই প্রথম কাজ। রিয়েল লাইফ জুটি রিল লাইফে কেমন পারফর্ম করবেন, তা জানার অপেক্ষায় দর্শক। ছবির নাম ম্যাজিক। দুদিন আগেই এই ঘোষণা সেরেছেন এই জুটি।

সোমবার রাখি পূর্ণিমার দিন আনুষ্ঠিত হল এই ছবির শুভ মহরত। হাজির ছিলেন অঙ্কুশ,ঐন্দ্রিলা সহ ছবির বাকি কলাকুশলীরা। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজা চন্দ। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যাচ্ছে এমন দুজন মানুষের গল্প বলবে ম্যাজিক। ফেব্রুয়ারি মাসে অঙ্কুশের জন্মদিনে এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন অভিনেতা। গত ৩০ জুলাই আনুষ্ঠানিকভাবে ঘোষিত হল এই ছবিতে অঙ্কুশের নায়িকা হচ্ছেন ঐন্দ্রিলা।

আরও পড়ুন: জীবনে প্রথমবার ভাইয়ের হাতে রাখি পরানো হল না.. হাহাকার সুশান্তের ‘রানি দিদি’র

অঙ্কুশের বাবা-মা’র চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তীকে। ম্যাজিকে থাকছেন পায়েল সরকার, পিয়ান সরকারও। বিয়ের পর এই প্রথম স্বামী রাজা চন্দের ছবির অংশ হচ্ছেন পিয়ান। ম্যাজিক ছবিটি হল একটি লাভস্টোরি। কিন্তু তার ভাঁজে রয়েছে থ্রিলারের চমক। অঙ্কুশের কথায়, ‘‘ঐন্দ্রিলা বরাবর এমন ছবি করতে চেয়েছিল, যেখানে ওর অভিনয় দর্শক দেখবেন। সে দিক থেকে এই ছবিটা ওর মনের মতো হয়েছে।’’ গল্পটি ইন্দ্রজিৎ (অঙ্কুশ) ও কৃতীর (ঐন্দ্রিলার)। জুনিয়র ডিজাইনার ইন্দ্রের কথার প্রেমে পড়ে যায় সিনিয়র ডিজাইনার কৃতী। ইন্দ্রের আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। পেন-পেন্সিল দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে পারফর্ম করে স্টেজে। কিন্তু এই ম্যাজিশিয়ান সত্তার সঙ্গে ইন্দ্রের প্রেমিক সত্তার কি কোনও দ্বন্দ্ব চলে? সেই দ্বন্দ্বের নাগাল কি পায় কৃতী? এটাই ‘ম্যাজিক’-এর মূল গল্প। চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক ও রাজা চন্দ্র।

https://www.instagram.com/p/CDa6oXeg_ND/

৬ অগস্ট থেকে শুরু হচ্ছে ম্যাজিকের শ্যুটিং পর্ব।প্রযোজনার দায়িত্বে রয়েছে এসএসজি এন্টারটেনমেন্ট।তবে এই ছবির আসল ম্যাজিক নিঃসন্দেহে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি। ঐন্দ্রিলা জানান, তাদের স্ক্রিপ্ট রিডিংয়ের প্রথম কয়েক দিনে অঙ্কুশ ঐন্দ্রিলাকে দেখে হাসছিল। কারণ, তাঁর মনে হয়েছে ঐন্দ্রিলা যেন বিক্রমকে উদেশ্য করে  ডায়লগ বলছেন। অপরদিকে অঙ্কুশের ডায়লগ বলা দেখে ঐন্দ্রিলার মনে হচ্ছে, ও যেন অন্য কোনও নায়িকাকে বলছে  ডায়লগগুলো।

বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে। https://t.me/thenewsnest

আরও পড়ুন: করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন কোয়েল মল্লিক, টুইট করলেন নায়িকা নিজেই

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest