মা-দিদার মৃত্যুতে বিপর্যস্ত, এবার করোনা আক্রান্ত গৌরব-ঋদ্ধিমা

গত মাসে সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী মিঠু চক্রবর্তীও করোনার কবলে পড়েছিলেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত অভিনেতা গৌরব চক্রবর্তী এবং অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর বড় ছেলে গৌরব নিজেই সে খবর দিলেন নেটমাধ্যমে। ঠিক ৭ দিন আগে নিজের মাকে হারিয়েছেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হন রিমা ঘোষ। ইনস্টাগ্রামে মায়ের মৃত্যুর খবর জানিয়েছেন অভিনেত্রী। পাঁচ দিন করোনার সঙ্গে লড়া‌ই করে হার মানতে হয় তাঁকে।

এখানেই শেষ নয় তাঁদের যন্ত্রণার। রবিবার সকালে গৌরবের পোস্ট থেকে জানা যায়, শনিবার সকালে গৌরব এবং অর্জুন চক্রবর্তীর দিদা অর্থাৎ মিঠু চক্রবর্তীর মা প্রয়াত হলেন করোনায় আক্রান্ত হয়ে। নয়া দিল্লিতে থাকতেন তিনি। ঋদ্ধিমার বাবাও কোভিড সংক্রমিত। সম্প্রতি তিনি একটু একটু করে সেরে উঠছেন। কিন্তু কিছু দিন আগে পর্যন্ত অবস্থা ভাল ছিল না তাঁর। দিন-রাত টানা অক্সিজেন দিয়ে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি।

আরও পড়ুন: করোনা শুধুমাত্র ‘স্মল টাইম ফ্লু’! সংক্রামিত হয়ে দাবি করলেন ‘সবজান্তা’ কঙ্গনা

 

View this post on Instagram

 

A post shared by Gaurav Chakrabarty (@cgaurav)

গৌরব লিখেছেন, ‘যখনই ভাবলাম যে সামলে উঠেছি, তখনই জানতে পারলাম আমি আর ঋদ্ধিমা দু’জনেই করোনা পজিটিভ’। নেটাগরিদের উদ্দেশে তাঁর বক্তব্য, ‘এই পোস্টটা করছি কারণ, আমি বলতে চাই যে আপনারা একা নন। এই পরিস্থিতিতে আমরা সবাই একসঙ্গে আছি’। জানালেন, তাঁদের পাশে রয়েছেন অনেকেই। যাঁদের এটা কাজ নয়, তাঁরা তাঁদের সাধ্যমতো সাহায্য করে চলেছেন। তাঁদের ধন্যবাদ দিয়ে গৌরবের বক্তব্য, ‘এই ঝড় এক দিন থেমে যাবে’।

গত মাসে সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী মিঠু চক্রবর্তীও করোনার কবলে পড়েছিলেন। বাড়িতে নিভৃতবাসে ছিলেন তিনি।গৌরব এবং ঋদ্ধিমা আপাতত বাড়িতেই রয়েছেন। তবে মানসিকভাবে বিপর্যস্ত দু’জনেই।

আরও পড়ুন: টুইটারের পরে ইনস্টাগ্রামের চোখ রাঙানি, এবার সরানো হল কঙ্গনার পোস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest