নীল-তৃণার ফুলসজ্জার রাতের ছবি ভাইরাল, টুম্পা ডান্সে মাতোয়ারা ‘গুনগুন’

গলায়, মাথায়, মুকুটে গোলাপ আর রজনীগন্ধার ফুলের মালা-মুকুটে নিজেকে সাজিয়েছেন ভট্টাচার্য বাড়ির নতুন বউ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একজন ‘খড়কুটো’ ধারাবাহিকের নায়িকা তো অন্যজন কৃষ্ণকলির মতো হিট সিরিয়ালের নায়ক। তৃণা-নীলের বিয়ে নিয়ে উত্সাহের অন্ত নেই বাঙালিদের মনে। বৃহস্পতিবার বিয়ের পর্ব সেরে শনিবার আচার মেনে অনুষ্ঠিত হল নবদম্পতির বউভাত ও ফুলসজ্জা।

শনিবার ছিল ‘তৃনীল’ জুটির বউভাত ও ফুলসজ্জা। এদিন ঘটা করে অনুষ্ঠান হয়নি ঠিকই, তবে আচার-অনুষ্ঠান সবই পালিত হয়েছে। দুপুরে হয়েছে ভাত-কাপড়ের অনু্ষ্ঠান, এরপর নতুন বউ নিজের হাতে সকলকে ভাত পরিবেশন করেছেন।

আর বউভাতের সন্ধ্যায় শ্বশুরবাড়ির গোটা পরিবারকে সঙ্গে নিয়ে তৃণা দেখে ফেললেন খড়কুটোর নতুন এপিসোড। ভিডিয়োয় দেখা গেল ননদরা ঘিরে রয়েছে নতুন বৌদিকে। পাশে বসে খড়কুটো দেখছেন তৃণার শ্বশুরমশাইও। টেলিভিশনে সেই সবসময় গতকালের (শনিবার) এপিসোডে নেতাজি জন্মজয়ন্তি পালন করবার দৃশ্যটি চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha_fan_page)

ভিডিয়োতে তৃণার দেখা মিলল সাদা রঙের সালোয়ারে। হাত ভর্তি মেহেন্দি, মাথা রাঙানো চওড়া লাল সিঁদুরে। ক্যামেরা দেখেই জিভ ভেঁকচিয়ে দিলেন নতুন বউ। ভিডিয়োটি ইনস্টায় শেয়ার করেছেন নীল-তৃণার খুব কাছের বন্ধু সৌম্যজিত্ আদক। সেটি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তৃণাও।

আরও পড়ুন: ‘মিস কল’ থেকে প্রেম! তারপরই নিখোঁজ ঋতিকা, এবার কি করবে সোহম?

রিসেপশন পার্টির আয়োজনে দিন কয়েক দেরি আছে, তবে ফুলসজ্জার বাকি নিয়ম পালিত হল রীতি মেনে। তৃণার বাড়ি থেকে পাঠানো ফুলের সাজে সেজে নতুন জীবনের পথে পা বাড়ালেন ‘তৃনীল’। আর কনের মুকুট এদিন নীলের মাথাতেই পরিয়ে দিলেন তৃণা!

গোলাপের পাপড়ি আর রজনীগন্ধায় সাজানো সজ্জা, গলায় ফুলের মালা পরে একদম ক্যাজুয়াল সাজে নবদম্পতি। নীলের পরনে জিনস আর সাদা পুলওভার, তৃণা পরে আছেন সাদা রঙের সালোয়ার কামিজ।

গলায়, মাথায়, মুকুটে গোলাপ আর রজনীগন্ধার ফুলের মালা-মুকুটে নিজেকে সাজিয়েছেন ভট্টাচার্য বাড়ির নতুন বউ। হাসি মুখে ক্যামেরার জন্য পোজ দিলেন দুজনেই।

 

 

View this post on Instagram

 

A post shared by ❤_ ❤ (@tolly_serial)

তৃণার বাড়ি থেকে আসা তত্ত্ব। সেই ঝলক ইনস্টা স্টোরিতে শেয়ার করে তৃণা লেখেন- ‘এসে গেছে তত্ত্ব’।

এদিন টুম্পা ডান্সে মাতোয়ারা হয়েছিলেন তৃনা। সেই ভিডিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: আর্থিক প্রতারণার মামলা দায়ের হল সানি লিওনের বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest