Priyanka Chopra-Nick Jonas give a glimpse of the temple at their LA home as they offer prayers on Maha Shivratri, see pic

মার্কিন মুলুকে নিকের সঙ্গে ঘটা করে শিবরাত্রি পালন প্রিয়াঙ্কার, দেখুন অন্দরমহলের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লক্ষ্মীপুজো, গণেশপুজো, দীপাবলির পর লস এঞ্জেলেসের বাড়িতে এবার শিবরাত্রির ব্রত পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে একা নন। সঙ্গে আছেন তাঁর স্বামী নিক জোনাসও।

মা-বাবা হওয়ার পর প্রথম শিবের উপাসনা করলেন তারকা দম্পতি। ইনস্টাগ্রামের স্টোরিতে পুজোর একঝলক শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবিতে দেখা যাচ্ছে, বিলাসবহুল বাড়ির অন্দরমহলে শ্বেতপাথরের সাদা মন্দির। সেখানেই ধ্যানমগ্নরত শিবের মূর্তি। সুন্দর ফুল, সুগন্ধি মোম-ধূপে সাজানো পুজোর আসন। বাড়ির শিবের মূর্তির সামনে বসে নিক এবং প্রিয়াঙ্কা। হালকা গোলাপি রঙের সালোয়ার-কামিজে নায়িকা। মাথা ঢেকেছেন ওড়নায়। সাদা এথনিক পোশাক পরে নিক। দুজনেই মাটিতে বসে পুজো করছেন। এমন ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হর হর মহাদেব। মহাশিবরাত্রির শুভেচ্ছা সকলকে। ওম নমঃ শিবায়…’ সঙ্গে নিক জোনাসকে ট্যাগ করেছেন ছবিতে।

আরও পড়ুন: Russia-Ukraine War: যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনের পাশে প্রিয়াঙ্কা চোপড়া, জানালেন সাহায্যের আর্জি

জানুয়ারির ২২ তারিখ, সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। তাঁদের কোল আলো করে এসেছে কন্যা সন্তান। নতুন মা-বাবা হিসেবে বেজায় দায়িত্ব তাঁদের।  এর আগে এক ছবিতে তাঁদের সন্তানের ঘরে পুতুল-টেডির পাশাপাশি ছোট্ট গোপালকে রাখতে দেখা গিয়েছিল। এর থেকেই বোঝা যায়, ঈশ্বরের প্রতি তাঁর অগাধ আস্থা।

তাঁর ‘পরদেশীবাবু’ও কোনওরকম শুভ কাজের আগে পুজোর জন্য জোরাজুরি করেন। গৃহিণীর যত না বেশি পুজোতে মন, তার থেকেও নাকি বেশি নিয়ম পালন করে পুজো দেন নিক জোনাস (Nick Jonas), এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছিলেন একথা। সম্প্রতি জানিয়েছেন সন্তানের নামকরণের দায়িত্বও নাকি তাঁরা পুরোহিতের ওপরই ছেড়ে দিয়েছেন।

আরও পড়ুন: বিগ বস-এর সস্তা কপি! কঙ্গনার রিয়ালিটি শো Lock Upp শুরু হতেই কড়া সমালোচনা নেটিজেনদের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest