Sonam Kapoor and husband Anand Ahuja are expecting their first child, Sonam shared pictures

Sonam Kapoor: সন্তানের অপেক্ষায় সোনম! বেবি বাম্পের ছবি পোস্ট করে দিলেন সুখবর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার সকাল সকাল ভালো খবর এল সোনমের কাছ থেকে। প্রথম সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী। বেবি বাম্প-সহ ছবি শেয়ার করে নিজেই দিলেন সেই সুখবর। আপাতত খুশির জোয়ার সোনমের ভক্তদের মধ্যে।

ছবিতে দেখা যাচ্ছে, স্বামী আনন্দ অহুজার কোলে শুয়ে রয়েছেন অন্তঃসত্ত্বা সোনম। কালো পোশাক পরে রয়েছেন তিনি। তাঁর শরীরে মাতৃত্বের চিহ্ন স্পষ্ট। ছবির সঙ্গে আগত সন্তানকে উদ্দেশ্যে করে লি‌খেছেন, ‘চারটি হাত। তোমাকে যত্নে বড় করে তোলার জন্য। দু’টি হৃদয়। তোমার সঙ্গে এক তালে হৃদ্‌কম্পন চলবে। একটি পরিবার। তোমাকে ভালবাসবে এবং পাশে থাকবে সব সময়ে। তোমার জন্য অপেক্ষা করে রয়েছি।’ সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন #everydayphenomenal #comingthisfall2022। মানে এই বছরই পাবেন সুখবর সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মাঝে। আসবে জুনিয়র আহুজা কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

আপাতত লন্ডনের নটিং হিল বাংলোতেই আনন্দের সঙ্গে রয়েছেন সোনম। সেখান থেকে প্রায়ই ইনস্টায় ছবি ও ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। ২০২১ সালের ১৪ জুলাই তিনি যখন বোনের বিয়ে উপলক্ষে দেশে ফিরেছিলেন তখন অনেকেই তাঁর প্রেগন্যান্সি নিয়ে জল্পনা করেছিল।

আরও পড়ুন: আপত্তির পরেও বাংলাদেশে সানি লিওনি! ঢাকা থেকে ছবি পোস্ট অভিনেত্রীর

অনিল-কন্যার পরনে ছিল কালো রঙের ঢিলেঢালা পোশাক। সেই ছবিতে তাঁর পেটের অংশ খানিক উঁচু লাগছিল বলে দাবি জানিয়েছিলেন ভক্তরা। অন্যান্য একাধিক ছবিতে তাঁর পেট স্পষ্ট করে দেখা যাচ্ছে না বলে অনুরাগীদের মনে সন্দেহের উদ্রেক হয়েছিল। কিন্তু সেই গুঞ্জনকে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছিলেন সোনম নিজেই।

তার দিন কয়েক পর একটি ছবি পোস্ট করে সকলের মুখ বন্ধ করেছিলেন সোনম। ছবিতে দেখা গিয়েছিল, সোনম গ্লাসে চুমুক দিচ্ছেন। ছবির উপর লেখা, ‘ঋতুচক্রের প্রথম দিন, তাই আদা চা আর গরম জলের ব্যাগ।’ লেখার পাশে এক বিন্দু রক্তের চিহ্ন। তাঁর সেই পোস্ট দেখে বোঝা যায়, সেই মুহূর্তে অভিনেত্রীর ঋতুচক্র চলছে।

কিন্তু সেই গুঞ্জন এ বার সত্যি। মা হতে চলেছেন সোনম।

আরও পড়ুন: পরম পরিচালনায় ফের পর্দায় সৌমিত্র, কিংবদন্তির স্মৃতি ফেরাল ‘অভিযান’-এর ট্রেলার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest