শ্রাবন্তী-পুত্রের নিশানায় ‘মাথামোটা বডিবিল্ডার’! ইঙ্গিত কার দিকে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মনের ক্ষোভ, রাগ প্রকাশের জন্য অনেকেই এখন সোশ্যাল মিডিয়াকে মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। ব্যতিক্রম নন তারকা কিংবা তারকা সন্তানরা। সেই পথেই হাঁটল শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjeee)। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘বডিবিল্ডার’দের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিল অভিমন্যু।

ব্যায়ামবিদদের কী লিখলেন টলিগঞ্জের এই তারকা পুত্র? অভিমন্যু লিখেছেন- ‘এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই। আমার এটা কিছুতেই মাথায় ঢোকে না… বাস্তবে তাদের ভদ্রভাবে কথা বলার মতো ক্ষমতা নেই কারণ তারা সেই শিক্ষাদীক্ষা নিয়ে বড় হয়নি’।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী যে ভীষণরকমভাবে ফিটনেস ফ্রিক তা কারুর জানতে বাকি নেই। শরীরচর্চার ভিডিয়ো থেকে ছবি- রোশনের ইনস্টা পেজ জুড়ে রয়েছে সেইগুলি। একটি বেসরকারি এয়ারলাইন্স ক্রু-র প্রাক্তন কর্মচারী রোশন এখন জিমের মালিক। ‘কিক’ (রোশনের জিমের নাম) এখন তাঁর ধ্যান-জ্ঞান। সোমবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বিশাল দেহের ছবি পোস্ট করেছেন। তাঁকে উদ্দেশ্য করেই কি অভিমন্যুর এই তীক্ষ্ম বাক্যবাণ? এই প্রশ্নই তুলছেন অনেকে।

আরও পড়ুন: কনকনে ঠান্ডা, পাহাড় ঘেরা সুইমিং পুলে উত্তাপ ছড়ালেন সেই ‘‌বালিকা বধূ’‌

নিন্দুকরা বলছেন, পোস্টে বহুবচনে ‘বডি বিল্ডারস’ লিখলেও অভিমন্যুর ইঙ্গিত কিন্তু একজনের দিকেই। শ্রাবন্তীর ‘বিচ্ছিন্ন’ স্বামীকেই এখানে নিশানা করেছেন ছেলে অভিমন্যু।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

পরিচালক রাজীব বিশ্বাস এবং মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে নানা ভালবাসার মুহূর্ত শেয়ার করেছিলেন। এমনকী, শ্রাবন্তী সঞ্চালিত রিয়ালিটি শো ‘সুপারস্টার পরিবার’-এও রোশন ও তাঁর পরিবারকে দেখা গিয়েছিল। কিন্তু তার কোনও প্রমাণই এখন আর শ্রাবন্তী কিংবা রোশনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নেই। বেশ কিছুদিন আগেই একে অন্যকে আনফলো করেছেন দু’জনে। পরোক্ষে বেশ কিছুদিন দোষারোপের পালাও চলেছিল। তারপর যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু অভিমন্যুর এই ইনস্টাগ্রাম স্টোরিতে ফের যেন নতুন ঝড়ের আভাস মিলল।

আরও পড়ুন: গোলাপি কাঞ্জিভরম, শাঁখা-পলা-সিঁদুরে দক্ষিণেশ্বরে নুসরত- যশ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest