Shocking! UK Man Sells Single Potato Chip For 1.63 Lakh Rupees

OMG! এক পিস আলুর চিপসের দাম ১ লাখ ৬৩ হাজার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 ইন্টারনেটের দুনিয়ায় আজব কাণ্ডের শেষ নেই। কোন কারণে যে কী ঘটনা ভাইরাল (Viral) হবে কিংবা খবরে আসবে তা বলা রীতিমতো কঠিন। যেমন এই গোবেচারা আলুর চিপস (Potato Chips)। মাত্র এক পিস চিপস। তার দামই নাকি প্রায় দু’ লক্ষ টাকা। শুনতে আবিশ্বাস্য লাগছে তো! কিন্তু এটাই সত্যি। ইতিমধ্যে বিক্রির জন্য ওই চিপসটিকে অনলাইনে তোলা হয়েছে। এরপর সকলের মনেই প্রশ্ন উঠবে, একটি চিপসের দাম এত কী করে হয়? কী এমন বিশেষত্ব আছে ওই মহার্ঘ আলুর চিপসের?

বাজারে বিস্কুটের কাটতি যদি সব থেকে বেশি হলে দ্বিতীয়স্থানে অবশ্যই পটেটো চিপস। আমাদের দেশে তো বটেই বিশ্বের বিভিন্ন দেশে বিক্রি হয় রকমারি স্বাদের, রকমারি আকারের আলুর চিপস। আর তার দাম খুব একটা বেশি হয়না। কিন্তু কখনও শুনেছেন একটা পটেটো চিপসের দাম ১.৬৩ লক্ষ টাকা। না শোনার কথা।  সেই গল্প শোনাতেই এত কথা।

আরও পড়ুন:Viral Video: চলন্ত প্যান্ডেলের আড়ালে বরযাত্রীরা! ভাইরাল অভিনব বিয়ের অনুষ্ঠান

জানা গিয়েছে, গত ৩ মে ই-বে (eBay) নামের এক অনলাইন কেনাবেচার সাইটে ওই আলুর চিপসটিকে বিক্রির জন্য তুলেছেন লন্ডনের বাসিন্দা এক ব্যক্তি। জানা গিয়েছে সেটি অনিয়ন ফ্লেভার স্পেশাল চিপস। বিক্রেতার বক্তব্য, এটি একেবার নতুন ধরনের একটি চিপসের পিস। তাঁর কথায়, “ব্র্যান্ড নিউ, অব্যবহৃত, খোলা হয়নি, কোনওভাবে ক্ষতিগ্রস্ত নয় চিপসটি।” সেই কারণেই এই এক পিস আলুর চিপসের দাম রাখা হয়েছে ২ হাজার ইউরো। ভারতীর মুদ্রায় ১ লাখ ৬৩ হাজার টাকার কাছাকাছি।

আরও কারণ উল্লেখ করেছেন ওই বিক্রেতা। বলা হয়েছে, চিপসটির অভিনব আকৃতিও এতখানি দাম ওঠার অন্যতম কারণ। এর মাথার দিকে রয়েছে ভীষণই আলাদা ধরনের একটি ভাঁজ। যা চিপসটির বাকি অংশের আকৃতির সঙ্গে নাকি দারুণ মাননসই। এর ফলেই প্রায় দুই লক্ষ টাকা দাম নিরীহ ওই আলুর চিপসের।

উল্লেখ করা যেতে পারে, কিছুদিন আগে ম্যাকডোনাল্ড চিকেন নাগেট  বিক্রি করেছিল ৭৩ লক্ষ টাকায়।

আরও পড়ুন: Film 3000: ক্লাসে বসেই প্রফেসরদের সঙ্গে পর্ন দেখবে পড়ুয়ারা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest