Actor Saibal Bhattacharya attempt to commit sucide admitted to hospital

Saibal Bhattacharya: মাথা থেকে পেট ভাসছে রক্তে, আত্মহত্যার চেষ্টার সময় ভিডিয়ো পোস্ট টলি অভিনেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও আত্মহত্যা করার চেষ্টা টলিপাড়ার আর এক অভিনেতার। পেশাগত জীবনের হতাশাই এই ঘটনার নেপথ্যে, এমনটাই মনে করা হচ্ছে । একটা সময় চুটিয়ে অভিনয় করেছেন বহু ধারাবাহিকে। কিন্তু ইদানীং আর তেমন ভাবে কাজ পাচ্ছিলেন না। ধীরে ধীরে হতাশা গ্রাস করছিল। আর তার জেরেই এই পরিণতি। সোমবার রাতে ধারালো অস্ত্র দিয়ে নিজেকে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন শৈবাল। মাথায় এবং পায়ে আঘাত করেন। মদ্যপ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিত্তরঞ্জন হাসপাতালে আপাতত চিকিৎসাধীন অভিনেতা।

ছোটপর্দার পরিচিত মুখ শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya)। বিভিন্ন সিরিয়ালে বাবা, কাকার চরিত্রে অভিনয় করে বেশ পরিচিতি লাভ করেছেন তিনি। সেইসঙ্গে চিত্রনাট্য, সংলাপ লেখালেখির কাজও করছিলেন ভালই। কিন্তু কোনও কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন শৈবাল। সম্প্রতি তিনি মাদকাসক্ত (Drug addicted) হয়ে পড়ছিলেন বলেও শোনা যাচ্ছে। সেই কারণে আত্মহত্যার চেষ্টা (Attempt to suicide) করেন বলে মনে করছে পরিবার। সোমবার রাতে কসবায় নিজের ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতার দেহ। তাঁকে ভরতি করা হয়েছে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে।

আরও পড়ুন:  Naga Chaitanya: বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে কথা বলতে চান চে, আসবেন করণের কফির আড্ডায়?

ঘটনাচক্রে মঙ্গলবার সকালেই নেটমাধ্যমে প্রকাশ্যে এসেছে শৈবালের এক ভিডিয়ো। যেখানে তিনি বলছেন, “আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম।’’ ওই ভিডিয়োতে রক্তাক্ত অবস্থায় দেখা যায় অভিনেতাকে। কথাও প্রায় জড়ানো। কথা শেষও করতে পারলেন না। বললেন, “এর জন্য আমার স্ত্রী, শাশুড়ি এবং…”। ভিডিয়ো শেষ হয়ে গেল।

সেন্ট লরেন্স স্কুলের ছাত্র শৈবালবাবুর ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি রয়েছে। তিনি শিবপুর ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশোনা করেছেন। তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্ট ফলো করলে দেখা যাচ্ছে, একদিন আগেই তিনি ‘আন্তর্জাতিক মার্জার দিবসে’ বিড়ালের ছবি পোস্ট করেছেন। মাঝেমধ্যেই তিনি নিজের পরিবার,  ইউনিটের সদস্যদের নিয়ে ফটোশুট করতেন। সেসব ছবি রয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। বেশ হাসিখুশি মানুষ হিসেবেই তাঁকে চিনতেন সকলে।

তবে সোমবার তাঁর আচমকা আত্মহত্যার চেষ্টায় ধোঁয়াশা বাড়ল।  হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, নিজের হাতে-পায়ে এলোপাথাড়ি কুপিয়েছেন শৈবালবাবু। আপাতত তাঁকে স্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা। তাঁর শারীরিক পরিস্থিতিতে উদ্বিগ্ন পরিবার, সহকর্মীরাও।

আরও পড়ুন: Yash-Nusrat: হাতে ওয়াইনের গ্লাস, বিশেষ দিনে প্রেমে ভরপুর লাঞ্চ ডেটের ছবি পোস্ট যশরতের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest