Covid Health Update: কেমন আছেন অভিনেত্রী সন্ধ্যা রায়? কী বলছেন চিকিৎসকরা?

হাসপাতাল সূত্রে খবর বর্তমানে অভিনেত্রী করোনা মুক্ত। আজ অথবা কাল (মঙ্গলবার বা বুধবার) হাসপাতাল থেকে বাড়ি ফেরার কথা রয়েছে তাঁর।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মে মাসের শুরুতে করোনা আক্রান্ত হন সন্ধ্যা রায়। সর্দি-জ্বরে ভুগছিলেন প্রবীণ অভিনেত্রী। তারপর করোনা রিপোর্ট পজিটিভ এলে পরিবারের তরফে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। হৃদরোগ বিশেষজ্ঞ ডা. প্রসূন মিত্রের নেতৃত্বে ৪ সদস্যের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিল প্রবীণ অভিনেত্রীর। তবে, হাসপাতাল সূত্রে খবর বর্তমানে অভিনেত্রী করোনা মুক্ত। আজ অথবা কাল (মঙ্গলবার বা বুধবার) হাসপাতাল থেকে বাড়ি ফেরার কথা রয়েছে তাঁর।

আরও পড়ুন: Narada Case Mathew Samuel: ‘শুভেন্দুও আমার থেকে টাকা নিয়েছে, ও গ্রেফতার নয় কেন?’ BJP-কে তোপ ম্য়াথুর

বার্ধক্যজনিত কিছু সমস্যা ছাড়া পুরোপুরি সুস্থ তিনি। করোনা সংক্রমণের থেকে কোনও পার্শ্বপ্রতিক্রিয়াও নেই। শরীরের তাপমাত্রাও স্বাভাবিক। তাই খুব শীঘ্রই তাঁকে ছেড়ে দেওয়া হবে হাসপাতাল থেকে। কিছুদিন আগেই ৮০-তে পা দিয়েছেন সন্ধ্যা। তাঁর সুস্থ হয়ে বাড়ি ফেরার অপেক্ষায় টলিউড এবং সিনেমাপ্রেমীরা।

৭ মে শুক্রবার শ্বাসকষ্ট দেখা দেওয়ায় তাঁকে চিকিৎসার জন্য বাইপাসের ধারে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেইসময়ই করোনা পরীক্ষা করা হয়েছিল তাঁর।বেশকিছু সময় চিকিৎসকদের তত্বাবধানে রাখার পর সন্ধ্যা রায়কে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছিল। হোম আইসোলেশনে থাকার পরমার্শ দেওয়া হয়েছিল হাসপাতালের তরফে। তারপর অভিনেত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসায় পরিবারের তরফে কোনওরকম ঝুঁকি নিতে চাননি কেউই। ভর্তি করা হয় বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতালে।

সাদা কালো থেকে রঙিন, বাংলা সিনেমায় দীর্ঘ ২৫ ধরে দাপটের সঙ্গে অভিনয় করেছেন সন্ধ্যা রায়। মাত্র ১৬ বছর বয়সে রুপোলি জগতে পা রাখেন তিনি। তাঁর প্রথম ছবি ‘মামলার ফল’ (১৯৫৭)। অসামান্য অভিনয় কৌশলের তিনি অনায়াসে যে কোনও চরিত্র হয়ে উঠতে পারতেন সার্থকভাবে। অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সমান সফল তিনি, ২০১৪ সালে তৃণমূল কংগ্রেসের টিকিতে মেদিনীপুর কেন্দ্র থেকে নির্বাচন লড়ে সাংসদ নির্বাচিত হয়েছিলেন। ২০১৯-এর নির্বাচনে বয়সজনিত কারণে নিজেই সরে দাঁড়ান বর্ষীয়ান অভিনেত্রী।

আরও পড়ুন: ‘হার মেনে নিতে না পেরে রাজনৈতিক প্রতিশোধ নিচ্ছে বিজেপি’, জামিন পেয়েই ক্ষোভ উগরে দিলেন ফিরহাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest