তোর বাড়ির নেমপ্লেটে এখনও সুশান্তের নাম…তোদের বিয়ে হলে এটা হত না! অঙ্কিতাকে খোলা চিঠি বন্ধু সন্দীপের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং এর আত্মহত্যা! এক সপ্তাহ ধরে খবরের শিরোনামে থেকেছে শুধু এই ঘটনা। বারবার আলোচনায় ফিরে ফিরে আসছে সুশান্তের পুরোন সম্পর্ক, ঘনিষ্ঠতা, অবসাদ, বলিউডের স্বজনপোষণ সংস্কৃতির শিকার হওয়ার প্রসঙ্গ। বিতর্ক উসকে দিয়েছে একের পর এক তারকা-পরিচালকের সোশ্যাল মিডিয়া পোস্ট। মর্মান্তিক ঘটনা ঘটে যাওয়ার পর প্রায় সাত দিন কেটে গিয়েছে। তবে শনিবার পরিচালক সন্দীপ সিং এর একটি পোস্ট ঘিরে ফের চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বলিউডে।

সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে প্রয়াত অভিনেতা এবং নিজের একটি ছবি পোস্ট করে স্মৃতিমেদুর সন্দীপ লেখেন, ”যত দিন যাচ্ছে, আমার মনে হচ্ছে, অঙ্কিতা, আমরা যদি আরও একটু চেষ্টা করতাম, তাহলে হয়তো এই পরিণতি এড়ানো যেত। তোমরা আলাদা হওয়ার পরেও তো তুমি শুধু সুশান্তের ভালোই চেয়েছিলে। ওকে খুশি দেখতে চেয়েছিলে। তুমি সত্যিই ওকে ভালবাসতে। আজও বাড়ির নেমপ্লেট থেকে সুশান্তের নামটা সরাওনি।”

https://www.instagram.com/p/CBn0XV5pYku/

”আমি সেই সব দিনগুলো খুব মিস করছি। যখন আমরা তিন জনে একটা পরিবারের মতো লোখান্ডওয়ালা হাউসে থাকতাম। আমরা এক সঙ্গে কত ভাল সময় কাটিয়েছি। আমরা এক সঙ্গে রান্না করেছি। সিনেমা দেখেছি। আড্ডা দিয়েছি রাতের পর রাত। এসি থেকে জল পড়া, আমাদের বিখ্যাত মটন ভাত, লং ড্রাইভ যাওয়া গোয়াতে। আমাদের হোলি। আমরা তিন জন যখন এক সঙ্গে ছিলাম ওই সময়টা আমাদের সব থেকে ভাল সময় ছিল। তুমিই একমাত্র ছিলে যে সুশান্তের মুখে সব সময় হাসি ফোটাতে পারতে। তোমরা দু’জনেই ছিলে একে অপরের জন্য সঠিক। তোমাদের ভালবাসা সত্যিকারের ছিল। আমি চাইতাম তোমাদের বিয়ে হোক। যেমন আমরা স্বপ্ন দেখতাম। তুমি থাকলে হয়তো সুশান্ত এমনটা করতো না। আমি আমাদের সব পুরোনো দিনগুলো ফেরত চাই। সুশান্তকে ফেরত চাই। আমার একটা বন্ধুকে চিরদিনের মতো হারিয়ে ফেলেছি। আমি তোমাকে হারাতে চাই না অঙ্কিতা। আমি আর নিতে পারবো না। আমরা সব সময় বেস্ট ফ্রেন্ড থাকবো। আর সুশান্ত আমাদের মধ্যেই বেঁচে থাকবে।”

আরও পড়ুন: মুছে দিলেন ফেসবুকে লেখা খোলা চিঠি, ইনস্টা অ্যাকাউন্ট ডিলিট করলেন সুশান্তের দিদি শ্বেতা

https://www.instagram.com/p/CBakhHzp4JR/

সুশান্তের মৃত্যুর খবর পেয়েও একটি পোস্ট করেছিলেন সন্দীপ। কথা না রাখার জন্য প্রিয় বন্ধুর ওপর ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি।

প্রসঙ্গত, শুক্রবার জানা গিয়েছে, শেষ ছ’মাসে মুম্বইয়ের এক মনোরোগ বিশেষজ্ঞের কাছে বার তিনেক গিয়েছিলেন সুশান্ত। সেখানেও চিকিৎসককে তিনি জানিয়েছিলেন, অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর তিনি নিজের ভুল বুঝতে পেরেছেন। অঙ্কিতা ছাড়া কেউই তাঁকে অত ভালবাসতে পারেনি বলে আক্ষেপও করেছিলেন সুশান্ত।

আরও পড়ুন: এবার ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন শাহিদ কাপুর

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest