Ind vs Pak : 'New low, unacceptable': Udhayanidhi on 'Jai Shri Ram' chants at Muhammad Rizwan during India vs Pakistan Match,

Ind vs Pak: পাক ক্রিকেটারদের সামনেই জয় শ্রী রাম শ্লোগান! ‘লজ্জার ঘটনা’, বললেন উদয়নিধি স্ট্যালিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আহমেদাবাদের নরেন্দ্র মোদী (Narendra Modi) স্টেডিয়ামে শনিবার বাবর আজমকে টিটকিরি দেওয়া হয়েছিল। আর মহম্মদ রিজওয়ানকে লক্ষ্য করে দেওয়া হয়েছিল জয় শ্রীরাম ধ্বনি। যার স্পষ্ট বিরোধিতা করলেন ডিএমকে নেতা তথা তামিলনাড়ুর মন্ত্রী উদয়নিধি স্ট্যালিন। তাঁর বক্তব্য, রিজওয়ানদের সঙ্গে যেটা করা হল সেটা নিম্নরুচির পরিচয়। মেনে নেওয়া যায় না।

বোলারদের শক্তিশালী পারফরম্যান্সে পাকিস্তানকে হারিয়েছে ভারত। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শনিবার বিশ্বকাপের ম্যাচে পাকিস্তান ৪২.৫ ওভারে ১৯১ রানে অলআউট হয়ে যায়। ভারতের হয়ে পাঁচ বোলার জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব এবং রবীন্দ্র জাদেজা দুটি করে উইকেট নেন। সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে লোকেরা জয় শ্রী রাম স্লোগান দিচ্ছে। এমনকি স্টেডিয়ামের ভিতরেও জয় শ্রী রাম ধ্বনিত হতে থাকে।

আরও পড়ুন: Asian Games 2023: চিনের চক্রান্ত ব্যর্থ করে ফের এশিয়াডে সোনা নীরজের, রুপো জিতলেন কিশোর

তামিলনাড়ুর ক্রীড়ামন্ত্রী উদয়নিধি স্ট্যালিন একটি ভিডিও টুইট করেছেন। এই ভিডিওতে লোকজনকে জয় শ্রী রাম স্লোগান দিতে শোনা যাচ্ছে।

উদয়নিধির বক্তব্য,”ভারত আতিথেয়তা এবং খেলোয়াড়ি মানসিকতার জন্য পরিচিত। কিন্তু আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পাকিস্তানি ক্রিকেটারদের সঙ্গে যে আচরণ করা হল সেটা মেনে নেওয়া যায় না। এটা নিম্নরুচির পরিচয়। খেলা দুটি দেশকে একত্রিত করে। ভ্রাতৃত্বের বার্তা দেয়। এটাকে ঘৃণা ছড়ানোর মাধ্যম হিসাবে ব্যবহার করবেন না।” উল্লেখ্য, এর আগে সনাতন ধর্ম বিরোধী মন্তব্য করার জন্য শিরোনামে এসেছিলেন উদয়নিধি। তাঁর এই মন্তব্য হয়তো ফের হিন্দুত্ববাদীদের রসদ দেবে।

আরও পড়ুন: India vs Pakistan: বিশ্বকাপে আটে আট! আমদাবাদে পাকিস্তানকে হেলায় হারাল ভারত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest