ধর্ষণের শিকার এক মেয়ের জীবনের মর্মান্তিক কাহিনি, টিভিতে মুক্তি পাচ্ছে রাজা চন্দের সিনেমা ‘হারানো প্রাপ্তি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অন্য ধরনের বিষয় নিয়ে কাজ করেছেন পরিচালক রাজা চন্দ। জুটি বেঁধেছেন তাঁর বহুদিনের পর্দার সঙ্গী সোহমের সঙ্গে।তনুশ্রীর সঙ্গেও কাজ করতে চলেছেন পরিচালক। সামাজিক ইস্যুর উপর তৈরি এই ছবিতে কাজ করলেন পায়েল সরকারও। ‘লে হালুয়া লে’ ছবির সাত বছর পর সোহম-পায়েল-রাজা জুটি একসঙ্গে। ছবির নাম ‘হারানো প্রাপ্তি’। ধর্ষণের শিকার এক মেয়ের জীবনের মর্মান্তিক কাহিনি এই ছবির চিত্রনাট্য।

ধর্ষণের মতো জঘন্য অপরাধ করার পরে কীভাবে অভিযুক্তরা আইনকে বুড়ো আঙুল দেখিয়ে শাস্তি থেকে নিষ্কৃতি পাচ্ছে, ছবিতে রয়েছে পৃষ্ঠার এই অপর পিঠও। মায়ার বিপদে, তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় মৈনাক। প্রতিকূল অবস্থাতে তার হাত ছাড়ে না সে। মায়ার ভূমিকায় দেখা যাবে তনুশ্রীকে আর মৈনাকের চরিত্রে সোহম। কাহিনিতে রয়েছে মৈনাকের প্রেমিকা নম্রতা অর্থাৎ পায়েল।

আরও পড়ুন: পরিবারে এল নতুন সদস্য! স্বামী ড্যানিয়েলকে পাশে নিয়ে নিজেই সুখবর জানালেন সানি লিওন

বেশির ভাগ ছবিতে সোহমকে কমেডি চরিত্রে দেখা গেলেও, ইদানীং অন্য ধরনের চরিত্রে কাজ করার চেষ্টা করছেন সোহম। সম্প্রতি, ‘গুগলি’তে একটি তোতলা চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ‘হারানো প্রাপ্তি’ ছবিতে উপরোক্ত তিন তারকা ছাড়াও রয়েছেন অরিন্দম গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস এবং মধুমিতা চক্রবর্তী।ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। এই নিয়ে ছয় নম্বর ছবিতে সোহমের সঙ্গে কাজ করছেন রাজা চন্দ। কিন্তু এই প্রথমবার জুটি বাঁধছেন সোহম-তনুশ্রী।

পর্শে কোম্পানির ইঞ্জিনিয়ার মৈনাককে ঘিরে তৈরী হারানো প্রাপ্তি নিরুদ্দেশ ছবির কাহিনী। কোলকাতা ফিরে এসে ওর সঙ্গে দেখা হয় এক মেয়ের। মেয়েটিকে রাস্তা থেকে উদ্ধার করে মৈনাক। তাকে নিয়ে তার দেশের বাড়ি পৌঁছে দেওয়ার আগেই আবার নিখোঁজ হয়ে যায় মেয়েটি। কিন্তু ততদিনে সেই মেয়ের প্রেমে পড়ে গেছে মৈনাক। হারানো ভালোবাসাকে হন্যে হয়ে খুঁজতে শুরু করে মৈনাক। তখন আলাপ হয় আসলাম ও জাহিদার সঙ্গে। এই প্রেমিক প্রেমিকা জুটি ওকে সাহায্য করতে থাকে মেয়েটিকে খুঁজে বের করার জন্য। ওরা পৌঁছে যায় ঝাড়খণ্ডের আরিয়াটোলা নামে এক জায়গাতে। কি অপেক্ষা করে আছে সেখানে ওদের জন্য? মৈনাক কি খুঁজে পায় নিজের ভালোবাসার মানুষকে?

সেই গল্পই বলবে জী বাংলা ওয়ার্ল্ড প্রিমিয়ার এর নতুন ছবি রাজা চন্দ পরিচালিত, গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ছবি হারানো প্রাপ্তি, আসছে খুব শিগগির।

আরও পড়ুন: ফের স্বমহিমায় ক্যামেরার সামনে! ‘আদিপুরুষ’ ছবিতে সীতার চরিত্রে অনুষ্কা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest