মুম্বইয়ে নামতেই ‘জোর করে’ কোয়রান্টিনে পাঠানো হল সুশান্ত-মৃত্যুর তদন্তকারী বিহার পুলিশ আধিকারিককে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে নয়া মোড়। এবার বিহার পুলিশের তদন্তকারী আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানোর অভিযোগ উঠল। এই ঘটনায় বৃহন্মুম্বই পুরসভার এক আধিকারিককে কাঠগড়ায় তোলা হয়েছে। তদন্তে বাধা দিতে ওই আধিকারিককে পরিকল্পনামাফিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলেই অভিযোগ।

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু নিয়ে বিহারে মামলা দায়ের করেছেন প্রয়াত অভিনেতার বাবা। বিহার পুলিশের তরফে সেই অভিযোগের তদন্তভার দেওয়া হয়েছে আইপিএস অফিসার তথা পটনা পূর্বের পুলিশ সুপার বিনয় তিওয়ারিকে। বিহার পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার একটি তদন্তকারী দল নিয়ে মুম্বইয় পৌঁছন বিনয়। সে খবর জানিয়ে টুইটারে বিএমসির বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনেছেন গুপ্তেশ্বর পাণ্ডে। তাঁর অভিযোগ, আইপিএস অফিসার বিনয় তিওয়ারি সরকারি কাজে মুম্বই গেলেও তাঁকে রাত ১১টার সময় কোয়রান্টিনে যেতে বাধ্য করেছেন বিএমসির আধিকারিকরা।

আরও পড়ুন: করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন কোয়েল মল্লিক, টুইট করলেন নায়িকা নিজেই

এখানেই থামেননি বিহার পুলিশের ডিজিপি। তাঁর অভিযোগ, বার বার অনুরোধ করলেও আইপিএস অফিসারদের মেসে ঠাঁই হয়নি বিনয় তিওয়ারির। তিনি গোরেগাঁওয়ের একটি গেস্ট হাউসে রয়েছেন বলে জানিয়েছেন গুপ্তেশ্বর পাণ্ডে।

গত ২৪ জুন বান্দ্রায় নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। তার পর থেকে গোটা দেশ জুড়ে শোরগোল পড়ে গিয়েছে। এর মাঝেই অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন প্রয়াত বলিউড অভিনেতার বাবা। ঘটনার তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিশও। ইতিমধ্যেই প্রায় ৪০ জনের বয়ান রেকর্ড করে ফেলেছে তারা। তার মধ্যে সুশান্তের বাড়ির কর্মী থেকে শুরু করে রয়েছেন মহেশ ভাট, সঞ্জয় লীলা বনশালী, আদিত্য চোপড়ার মতো পরিচালকও।

বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে। https://t.me/thenewsnest

আরও পড়ুন: Friendship Day 2020: বন্ধু চল রোদ্দুরে, মনকেমন মাঠজুড়ে….দেখুন ভিডিও

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest