সামনে এল ‘দুর্গা দুর্গতিনাশিনী’র প্রোমো, মহামায়া রূপে মন ভরালেন মিমি চক্রবর্তী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আশ্বিনের মাঝামাঝি উঠিল বাজনা বাজি’। পুজো সত্যি এসে গিয়েছে। তবে নেই শরতের নীল আকাশ। দোকান বাজারে ভিড় কিংবা পুজোর গন্ধ। করোনা আবহে সকলের মন খারাপ। মন ভাল করার খানিক দায়িত্ব নিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। মহামায়া রূপে সামনে এলেন তিনি।

দিন কয়েক আগেই মহিষাসুরমর্দিনীরূপে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী- সাংসদ। কিন্তু প্রোমো প্রকাশ্যে আসার পর যেন তার উলাট-পুরাণ! দুর্গার ভূমিকায় ‘মিমি বেমানান’ অনেকেই যে সে ধারণা বদলে ফেলেছেন, তা প্রোমোর কমেন্ট বক্সে অনুরাগীদের শুভেচ্ছাবার্তা দেখলেই বোঝা যায়। প্রোমোতে মহামায়ারূপে মিমি চক্রবর্তীর পাশাপাশি রাম-সীতার ভূমিকায় মধুমিতা সরকার এবং জিতু কমলকেও দেখা গিয়েছে।

আরও পড়ুন: এবার ফুটবল মাঠের গল্প বলবেন পরমব্রত! ১১ সেপ্টেম্বর ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘তিকিতাকা’

‘অকাল বোধন’, সম্পূর্ণ নতুন একটা চিত্রনাট্য। যেখানে নাচ ও অভিনয়ের থেকেও বেশি প্রাধান্য পেয়েছে গল্প বলা। জানিয়েছিলেন খোদ পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee)। এর পাশাপাশি, সাংসদ-অভিনেত্রীর চূড়ান্ত পেশাদারিত্বের জন্য তাঁর প্রশংসাও করেছেন তিনি। মহিষাসুরমর্দিনীর অবতারে মিমিকে দেখতে পাবেন স্টার জলসার পর্দায় আগামী ১৭ সেপ্টেম্বর ভোর ৫টায়।

মিমিকে কেন দুর্গার ভূমিকায় বেছে নিয়েছেন? যাবতীয় বিতর্কের জবাব দিতে কমলেশ্বরের মন্তব্য, “দর্শকরা আসলে দুর্গার মধ্যে লার্জার দ্যান লাইফ কাউকে দেখতে চান। সেক্ষেত্রে রুপোলি পর্দার অভিনেতা, অভিনেত্রীদের সাধারণত এই পৌরাণিক চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে। যেহেতু সেই অতিবাস্তব জীবনের প্রত্যাশাকে তুষ্ট করেন সেকারণেই নামকরা মুখ থাকলে সুবিধাই হয়। বর্তমান সময়ে টিআরপির কথা মাথায় রেখেই যে সিংহভাগ ক্ষেত্রে অভিনেতা-অভিনেত্রীদের নির্বাচন করা হয়, তাতে কোনও সন্দেহ নেই। দর্শক যা চাইছে, সেটার উপর ভিত্তি করেই টেলিভিশন চ্যানেল চলে। আর তা মাথায় রেখেই চরিত্র চিত্রায়ণ করা হয়। তবে কাস্টিংয়ের ক্ষেত্রে আমাদের নিজস্বও একটা আলাদা পছন্দ রয়েছে। সেক্ষেত্রে মহালয়ার জন্য আমি নিজে মিমির কথা বলেছিলাম।”

এর আগে অনেক নায়িকারাই মহালয়া করেছেন, তুলনা করার একটা জায়গা রয়েই যায়। এই প্রসঙ্গে মিমি বললেন, ‘এটা একটা অন্য রকম অভিজ্ঞতা। কিন্তু চিন্তা ছিল। এতদিন আমার আগে যাঁরা করেছেন, সকলেই ভীষণ ভাল। আমিও নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি।’ রাজনৈতিক কর্তব্য, সঙ্গে অভিনয় সামলে মহালয়ার করার জন্য নিজেকে তৈরি করেছেন নায়িকা। মিমির আশা করেন, ‘মা দুর্গার আশীর্বাদে সকলের ভাল লাগবে, আমার এই চেষ্টা।’

আরও পড়ুন: দুই রণবীর এবং ভিকি কৌশলের ড্রাগ পরীক্ষা হোক, নতুন দাবি নিয়ে আসরে ‘কন্ট্রোভার্সি কুইন’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest