স্কুটিতে লরির ধাক্কায় মৃত তরুণী, জখম হাওড়ার যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গাড়ির ধাক্কায় মৃত্যু হল ১ তরুণীর। মঙ্গলবার রাতে বান্ধবী ঋত্বিকা মজুমদারকে নিয়ে স্কুটি করে বাড়ি ফিরছিলেন হাওড়ার বাসিন্দা দেবাদিত্য সেন। হেস্টিংসের কাছে পিছন দিক থেকে আসা একটি লরি তাঁদের স্কুটিতে ধাক্কা মারে। আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকেরা ঋত্বিকাকে মৃত বলে ঘোষণা করেন। ঘাতক লরির খোঁজে ওই এলাকার সিসি ক্যামেরা খতিয়ে দেখছে পুলিশ।

হেস্টিংস থানা সূত্রে খবর, হাওড়ার বাসিন্দা ২১ বছর বয়সি ঋত্বিকা মজুমদার মঙ্গলবার রাতে ধর্মতলা যান। তাঁর সঙ্গে এক তরুণও ছিলেন। তিনিও হাওড়ারই বাসিন্দা। দু’জনে প্রথমে কেনাকাটা করেন। তারপর পার্টিতে ঢোকেন। পার্টি সেরে স্কুটিতে বাড়ি যাচ্ছিলেন তাঁরা। ফার লং গেটের কাছে হঠাৎই স্কুটির চাকা পিছলে যায়। উল্টে পড়ে যান দু’জনই।

আরও পড়ুন: নাড্ডার কনভয়ে হামলা: মুখ্যসচিবকে তলব কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের, গ্রেফতার ৭, খোঁজ নিলেন মোদী

রাস্তার বাঁ দিকে পড়েন তরুণ। ডানদিকে পড়ে যান ঋত্বিকা। সে সময় পিছন থেকে আসা একটি গাড়ি ধাক্কা মারে তাঁকে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

সঙ্গী তরুণের আঘাত গুরুতর না হওয়ায় তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। পুলিস সূত্রে খবর, দুর্ঘটনাস্থলে কোনও সিসি ক্যামেরা না থাকায় ঘাতক গাড়িটিকে শনাক্ত করা যায়নি। তবে আশেপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে তদন্ত এগোতে পারে পুলিসের।

সম্প্রতি রাতের বেলায় গরফার সাঁফুইপাড়া এলাকায় মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে এক পথচারীকে পিষে দেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া। রাতে পুলিশি নজরদারি থাকলেও, বেশ কয়েক দিন ধরে শহরে দুর্ঘটনা ঘটেই চলেছে। এ বিষয় আরও সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে থানাগুলোকে।

আরও পড়ুন: বাড়ি ফিরে খুশি প্রাক্তন মুখ্যমন্ত্রী, ধন্যবাদ জানালেন চিকিৎসক – স্বাস্থ্যকর্মীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest