মাছ ধরা নিয়ে বচসা, দুই নাবালককে গলা কেটে খুন মুর্শিদাবাদে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিল থেকে উদ্ধার ২ মাসতুতো ভাইয়ের গলা–কাটা দেহ। রবিবার মুর্শিদাবাদের বহরমপুর থানা কাঁঠালিয়া গ্রামের ঘটনা। মৃত ২ কিশোরের নাম আনজারুল শেখ (‌১৬)‌ ও মানজারুল শেখ (‌১৪)‌। ঘটনায় গ্রামেরই ৮ যুবককে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ। ঘটনাকে ঘিরে এখনও উত্তপ্ত বহরমপুরের ওই গ্রাম।

সূত্রের খবর, গত শুক্রবার নিখোঁজ হয়েছিল এই দুই ভাই। পরিবারের তরফে জানা গিয়েছে, সেদিন বাড়ির কাছেই একটি বিলে মাছ ধরতে গিয়েছিল এই দুই ভাই। তারপর আর বাড়ি ফেরেনি তারা। গত দু’দিন ধরে এলাকায় তন্নতন্ন করে খোঁজা হলেও খোঁজ মেলেনি দুই ভাইয়ের। এরপর রবিবার সকালে স্থানীয় একটি বিল থেকে উদ্ধার হয় দুই ভাইয়ের গলাকাটা দেহ।

আরও পড়ুন: BREAKING: চালু হচ্ছে কলকাতা মেট্রো, স্মার্টকার্ড থাকলে তবেই করতে পারবেন সফর

মৃত দুই নাবালকের পরিবারের তরফে স্থানীয় বাসিন্দা সেরফুল শেখের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। তাদের অভিযোগ দীর্ঘদিন ধরেই মাছ ধরা নিয়ে মৃত দুই নাবালকের পরিবারের সঙ্গে সেরফুলের ঝামেলা চলছিল। সেই আক্রোশ থেকে সেরফুল এই দুই ভাইকে খুন করেছে বলে অভিযোগ মৃতদের পরিবারের।

এদিন সকালে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। ইতিমধ্যেই তারা তদন্ত শুরু করেছে। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। দুই নাবালককে নৃশংস ভাবে খুনের পিছনে পারিবারিক বিবাদই অন্যতম কারণ নাকি এর পিছনে অন্য কোনও ষড়যন্ত্র রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্ত সেরফুলই এই কাণ্ড ঘটিয়েছে নাকি এর পিছনে অন্য কেউ রয়েছে তা জানার চেষ্টা করছেন বহরমপুর পুলিশের তদন্তকারী আধিকারিকরা। মৃতদের পরিবারের সদস্যদের পাশাপাশি তদন্তের স্বার্থে স্থানীয়দেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: জগদ্দলে ফের শুটআউট! ১৬ বছরের কিশোরকে মাথায় গুলি করে খুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest