DC vs SRH: হ্যাটট্রিকের লক্ষ্যে মাঠে নামছে দিল্লি, প্রথম জয় পেতে মরিয়া হায়দরাবাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথম দু’ম্যাচে জয় তুলে নিয়ে আইপিএল ২০২০-র শুরুটা দুরন্ত হয়েছে দিল্লি ক্যাপিটালসের। অন্যদিকে সানরাইজার্স হায়দরাবাদই একমাত্র দল, যাঁদের খাতায় এখনও পর্যন্ত কোনও পয়েন্ট যোগ হয়নি। তারা নিজেদের প্রথম ২টি ম্যাচেই পরাজিত হয়েছে। এই অবস্থায় দিল্লি ক্যাপিটালস যেমন জয়ের হ্যাটট্রিকের লক্ষ্যে মাঠে নামবে, ঠিক তেমনই টুর্নামেন্টে প্রথম জয়ের লক্ষ্যে লড়াই চালাবেন ডেভিড ওয়ার্নাররা।

পর পর দু’ম্যাচে দিল্লি লিগ টেবলের মগডালে এখন শ্রেয়স আয়ারের দিল্লি। ব্যক্তিগত নৈপুণ্য তেমন একটা দেখা না গেলেও পৃথ্বী শ, শিখর ধাওয়ানরা টিমগেমের উপরেই জোর দিয়েছেন। সাফল্যও আসছে তাতে। প্রথম ম্যাচে পাঞ্জাবকে সুপার ওভারে হারানোর পর দ্বিতীয় ম্যাচে ধোনির চেন্নাইকে হারিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে দাঁড়িয়ে দিল্লি। তারুণ্য আর অভিজ্ঞতার চমৎকার মিশেলের জন্য।

আরও পড়ুন: CSK vs DC: দেখা গেল না ফিনিশার ধোনিকে, তরুণ ব্রিগেডে বাজিমাত দিল্লির

ঠিক উল্টো পরিস্থিতিতে হায়দরাবাদ। ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, রশিদ খান, ঋদ্ধিমান সাহা, ভুবনেশ্বর কুমারদের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা থাকলেও জয়ের মুখ দেখেনি এখনও। যে ওয়ার্নার আগের মরসুমগুলোতে টেনেছেন হায়দরাবাদকে, তাঁর ব্যাটেও রান নেই। যা কিছুটা হলেও চিন্তায় রেখেছে। তবে, আইপিএলের মজাই হল, অতীত নিয়ে কেউ ভাবে না। ক্যাপ্টেন ওয়ার্নার নিজেও ভাবছেন না। তিনি বলেওছেন, ‘মাঝের ওভারগুলোতে আমরা রান তুলতে পারছি না। যেটা চাপ বাড়াচ্ছে। ৩০-৪০ রান বাড়তি করতে পারলে বিপক্ষের উপর চাপ তৈরি করা যাবে।’ ভুল বলেননি ওয়ার্নার। কেকেআরের বিরুদ্ধে আগের ম্যাচে এই কারণেই হারতে হয়েছে হায়দরাবাদকে।

দিল্লি অবশ্য ধরাছোঁয়ার বাইরেই থাকতে চাইছে। জয়ের হ্যাটট্রিক পাওয়ার জন্য আজ মাঠে নামছেন শ্রেয়সরা। প্রশ্ন দিল্লির জয়ের হ্যাটট্রিক কি থামাতে পারবেন ওয়ার্নাররা?

আরও পড়ুন: ‘৫০০ ম্যাচ খেলেছি, যার সঙ্গে খুশি কথা বলতে পারি’, স্বার্থ সংঘাতের অভিযোগ উড়িয়ে দিলেন সৌরভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest